AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শুটার শারমিন আক্তারকে অনুদানের চেক হস্তান্তর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৫৬ পিএম, ৫ নভেম্বর, ২০২৩
শুটার শারমিন আক্তারকে অনুদানের  চেক হস্তান্তর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর

আজ রবিবার দুপুরে সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে  জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত ও আন্তর্জাতিক পর্যায়ে স্বর্ণপদক বিজয়ী ক্রীড়াবিদ (শুটার) শারমিন আক্তারকে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ফ্ল্যাটের মূল্য বাবদ ৮৪ লক্ষ ৩৮ হাজার ২০০ টাকার আর্থিক অনুদানের  চেক হস্তান্তর করেছেন  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী  মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

এ সময়ে যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দিন আহমেদ ও জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত কৃতি ফুটবলার আব্দুল গাফফার  উপস্থিত ছিলেন।

এ সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি সবিশেষ কৃতজ্ঞতা জানিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, বিশ্বের ইতিহাসে আমাদের প্রধানমন্ত্রীর মতো মানবিক প্রধানমন্ত্রী আছে কি না আমার জানা নেই! এটি সত্যি নজিরবিহীন। প্রধানমন্ত্রীর কাছে যে কোনো খেলোয়াড় বা সংগঠক যার জন্য সাহায্যের আবেদন করি, তিনি কখনো খালি হাতে ফেরান না। মাননীয় প্রধানমন্ত্রী  বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনকে সীডমানি হিসেবে ৫০ কোটি টাকা প্রদান করেছেন । যেখান থেকে আমরাও মন্ত্রণালয়ের পক্ষ থেকে অস্বচ্ছল ও অসুস্থ এবং কৃতি খেলোয়াড়দের নিয়মিত আর্থিক সহায়তা প্রদান করে আসছি।

কৃতি ক্রীড়াবিদ (শুটার) শারমিন আক্তার  মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ফ্ল্যাটের মূল্য বাবদ ৮৪ লক্ষ ৩৮ হাজার ২০০ টাকার আর্থিক অনুদানের  চেক গ্রহণ করে মাননীয় প্রধানমন্ত্রী ও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি এর প্রতি  অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

একুশে সংবাদ/এস কে 

Link copied!