AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ম্যাচের পরেই কেনো মেজাজ হারালেন শ্রেয়স?


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৪৯ এএম, ৩ নভেম্বর, ২০২৩
ম্যাচের পরেই কেনো মেজাজ হারালেন শ্রেয়স?

ওয়ানডে বিশ্বকাপে শ্রীলঙ্কাকে ৩০২ রানে হারিয়ে সেমিফাইনালে চলে যাওয়ার সুর কিছুটা হলেও তিতকুটে হয়ে থাকল রাতের ওয়াংখেড়েতে। যখন শ্রেয়স আয়ার সাংবাদিক সম্মেলনে এসে শর্ট বল নিয়ে প্রশ্নের সামনে মেজাজ হারিয়ে ফেললেন।

বেশ ক্ষিপ্ত ভঙ্গিতে জবাব দিতে থাকেন শ্রেয়স, ‘শর্ট বলে আমার সমস্যা হচ্ছে বলতে আপনারা কী বোঝাতে চাইছেন? আপনি কি দেখেছেন, কতগুলো পুল আমি মেরেছি আর কতগুলোতে চার হয়েছে?’

এখানেই থামেননি তিনি। যোগ করেন, ‘শট খেলতে থাকলে কখনও না কখনও আউট হতেই পারে যে কেউ। সেটা শর্ট বল হোক কী হাফভলি। দু’তিন বার বোল্ড হলে কি আপনারা বলবেন, আমি ইনসুইঙ্গার খেলতে পারি না?’ ক্রমশ সুর চড়তে থাকে তার।

দেখে মনে হচ্ছিল যে, মাঠে যতই শর্ট বলের সামনে অস্বস্তিতে থাকুন, পরিকল্পনা করে এসেছেন, শর্ট বল নিয়ে প্রশ্ন হলে মাইক হাতে ওড়াবেন। ৫৬ বলে ৮২ করায় গতকাল তার বলার দিনও। উত্তেজিত ভাবে বলে গেলেন, ‘ব্যাটসম্যান যে কোনও ধরনের বলে আউট হতে পারে। আপনারা বাইরে এমন একটা আবহ তৈরি করেছেন যে, আমি শর্ট বল খেলতে পারি না।’ আরও ব্যাখ্যা দিলেন, ‘আমি মুম্বইয়ে ক্রিকেট খেলে বড় হয়েছি। এখানে অন্য অনেক জায়গার থেকে বাউন্স বেশি থাকে।’

ওয়াংখেড়েতে উপস্থিত কেউ অবশ্য শ্রেয়সের মন্তব্য নিয়ে পড়ে নেই। বিশ্বকাপ অভিযান শুরু করার পঁচিশ দিনের মাথায় দু’টি গ্রুপ পর্বের ম্যাচ বাকি থাকতেই প্রথম দল হিসেবে সেমিফাইনালে চলে গেল ভারত। মুম্বাইয়ের রাস্তায় নতুন সংযোজন হয়েছে, লাইটপোস্টে ভারতের জাতীয় পতাকার রংয়ের আলো। রাস্তার ধারে সব পোস্টে গেরুয়া, সাদা, সবুজ দেখে মনে হবে যেন জাতীয় উৎসব চলছে। ওয়াংখেড়েতে এমন দাপুটে জয়ের রাতে সেই তেরঙ্গা আলো আরও মায়াবী দেখাচ্ছে।


একুশে সংবাদ/এসআর

Link copied!