AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কলকাতায় চলে এলেন রোনালদিনহো,ঢাকায় আসছেন কবে?


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:১৯ পিএম, ১৬ অক্টোবর, ২০২৩
কলকাতায় চলে এলেন রোনালদিনহো,ঢাকায় আসছেন কবে?

পাকিস্তানকে হারিয়ে রোহিত শর্মারা উৎসবের মেজাজে আরও রং বাড়িয়েছেন। তার মধ্যেই রবিবার শহরে পা রাখলেন ব্রাজিলের তারকা ফুটবলার রোনালদিনহো। বিশ্ব ফুটবলে জাদুকর হিসাবে যিনি পরিচিত।


দুবাই হয়ে রবিবার কলকাতা বিমানবন্দরে নামেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার। সরাসরি বাইপাস লাগোয়া বিলাসবহুল হোটেলে নিয়ে যাওয়া হয় ম্যাজিশিয়ানকে। রাতে পুরো বিশ্রাম নেবেন। কারণ পরের দু‍‍`দিন একেবারে ঠাঁসা সূচিতে ব্যস্ত থাকবেন রোনালদিনহো।

 

রবিবার বিমানবন্দরে রোনালদিনহোকে একবার দেখার জন্য ভিড় ছিল চোখে পড়ার মতো। তাকে স্বাগত জানাতে ব্রাজিলের পতাকা হাতে উপস্থিত ছিলেন কলকাতার ফুটবল প্রেমীরা। দমকল মন্ত্রী সুজিত বসুও উপস্থিত ছিলেন বিমানবন্দরে। তিনি উত্তরীয় পরিয়ে, বিশ্বকাপের রেপ্লিকা ট্রফি উপহার দিয়ে ব্রাজিলের কিংবদন্তি ফুটবলারকে বিশেষ ভাবে স্বাগত জানান। রোনালদিনহোর জন্য নিরাপত্তা ছিল প্রচুর। তবে তাকে ঘিরে উপচে পড়া ভিড় দেখে, আবেগে ভাসলেন ব্রাজিলের ফুটবল তারকা নিজেও।


সোমবার সকালে মার্লিন গ্রুপের অ্যাকাডেমির অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। সেখানে নিজের নামাঙ্কিত অ্যাকাডেমিতে জঙ্গলমহলের ফুটবলারদের সঙ্গে সময় কাটাবেন। তার পর পরপর কলকাতার দু‍‍`টি বিখ্যাত পুজো মণ্ডপে যাবেন ২০০২ বিশ্বকাপ জয়ী দলের সদস্য।

 

প্রথমে দমকল মন্ত্রী সুজিত বসুর শ্রীভূমিতে যাবেন। সেখান থেকে আহিরিটোলা যুবকবৃন্দের পুজোতে যাবেন। তার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যাওয়ার কথা রয়েছে রোনালদিনহোর। সেখানে সম্ভবত নিজের সই করা জার্সি উপহার দেবেন মুখ্যমন্ত্রীকে। সোমবার সন্ধ্যের সময়ে ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী সংস্থা ইমামির একটি ইভেন্ট আছে। রাতে আরও দু‍‍`টি পুজোয় যাওয়ার কথা তার।

 

মঙ্গলবার সকালে সেন্ট জেভিয়ার্সের একটি অনুষ্ঠানে যোগ দেবেন রোনালদিনহো। সেখানে উপস্থিত থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এর পর কলকাতা পুলিশের একটি অনুষ্ঠানেও যাওয়ার কথা রয়েছে তার। তার পরেই আসল অনুষ্ঠান। যার অপেক্ষায় ফুটবলপ্রেমীরা।

 

মহেশতলায় বাটা স্টেডিয়ামে সংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবার দলের সঙ্গে মন্ত্রী সুজিত বন্দোপাধ্যায়ের দলের ম্যাচ ফর ইউনিটিতে অংশ নেবেন ব্রাজিলের তারকা ফুটবলার। বল পায়ে দেখা যাবে ম্যাজিশিয়ানকে। অন্তত দশ মিনিট খেলবেন তিনি। রিষড়াতেও যাওয়ার কথা আছে তার। রাতে হোটেলে ডিনারে মিলিত হবেন শহরের নামিদামী ব্যক্তিত্বের সঙ্গে। বুধবার কলকাতা থেকে একদিনের জন্য ঢাকা সফরে যাবেন‌ রোনালদিনহো।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!