AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফের শীর্ষে রোনালদো, মেসি-নেইমার কোথায়!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:০৮ পিএম, ১৬ অক্টোবর, ২০২৩
ফের শীর্ষে রোনালদো, মেসি-নেইমার কোথায়!

ইউরোপ থেকে চলে যাবার পরেও সব আলো নিজের দিকে টেনে নিচ্ছেন পর্তুগালের সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগালের এই তারকা ফুটবলার মাঠের বাইরের খবরে আবার শিরোনামে। যেখানে তিনি পেছনে ফেলেছেন লিওনেল মেসি ও নেইমারকে।     

   

সবচেয়ে বেশি আয় করা ফুটবলারদের তালিকায় মেসি-নেইমারদের পেছনে ফেলে আয়ের দিকে ফের শীর্ষে রয়েছেন রোনালদো। ২০২৩ সালে সবচেয়ে বেশি আয় করা ফুটবলারদের তালিকা প্রকাশ করেছে ফোর্বস। তাদের তথ্য অনুযায়ী, এ বছর রোনালদো মোট আয় করেছেন প্রায় ২৬ কোটি ডলার।


২০ কোটি ডলারের চুক্তিতে গত জানুয়ারিতে সৌদি ক্লাবটিতে যোগ দিয়েছিলেন রোনালদো। চুক্তির সেই অর্থের পাশাপাশি নাইকি ও জ্যাকব অ্যান্ড কোংয়ের মতো আরো কিছু প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি মিলিয়ে নানা খাত থেকে আরো ৬ কোটি ডলার আয় করেন রোনালদো।


তালিকার দ্বিতীয় স্থানে থাকা বিশ্বকাপজয়ী মেসি অর্থের পরিমাণে রোনালদোর থেকে বেশ পিছিয়ে। সম্ভাব্য সাড়ে ১৩ কোটি ডলার আয় নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক। ১১ কোটি ২০ লাখ ডলার আয় নিয়ে সৌদি প্রো লিগের দল আল হিলালে পাড়ি জমানো নেইমার তৃতীয় স্থানে আছেন।


তালিকায় সেরা পাঁচে থাকা পরের দুই জন কিলিয়ান এমবাপ্পে ও করিম বেনজেমা। ১১ কোটি ডলার নিয়ে এমবাপ্পে চতুর্থ এবং ১০ কোটি ৬০ লাখ ডলার নিয়ে বেনজেমা পঞ্চম স্থানে আছেন।

একুশে সংবাদ/স ক 

Link copied!