AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যেদিন বাংলাদেশে আসছেন রোনালদিনহো


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:১৫ পিএম, ১২ অক্টোবর, ২০২৩
যেদিন বাংলাদেশে আসছেন রোনালদিনহো

সারাবিশ্বেই ব্রাজিল ফুটবল দলের ভক্ত রয়েছে। সে তালিকায় খানিকটা এগিয়েই থাকবে বাংলাদেশ। বিশ্বকাপ শুরু হলেই উন্মাদনার মাত্রাটা যেন কয়েকগুণে বেড়ে যায়। কিন্তু ফুটবল উন্মাদনায় মেতে থাকা এই দেশটিতে কখনো পা রাখা হয়নি বিশ্বকাপজয়ী রোনালদিনহোর।


সবশেষ ২০২০ সালের শুরুতে প্রথম কোনো ব্রাজিলিয়ান ফুটবলার হিসেবে বাংলাদেশ এসেছিলেন কিংবদন্তি গোলরক্ষক জুলিও সিজার। এবার দ্বিতীয় ব্রাজিলিয়ান হিসেবে ঢাকা সফরে আসছেন আরেক কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো।

 

সবকিছু ঠিক থাকলে আগামী ১৮ অক্টোবর বাংলাদেশ সফরে আসবেন তিনি। ভারতের ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্তের উদ্যোগে তিনি বাংলাদেশে পা রাখবেন।


এর আগে শতদ্রু দত্তের উদ্যোগেই দুই প্রয়াত কিংবদন্তি ফুটবলার পেলে ও দিয়েগো ম্যারাডোনা কলকাতা সফরে এসেছিল। গত জুলাইয়ে আর্জেন্টিনার কাতার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমি মার্টিনেজকেও ঢাকায় আনার নেপথ্য কারিগর ছিলেন এই বাঙালি ক্রীড়া উদ্যোক্তা।


এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোষ্ট করে জানিয়ে দেয়া হয়েছে রোনালদিনহোর বাংলাদেশ সফরের খবর। বাংলাদেশের স্পোর্টস এনার্জি ড্রিংকস ব্রান্ড ব্রুভানার আয়োজনে বাংলাদেশে আসছেন রোনালদিনহো। ব্রুভানার পৃষ্ঠপোষকতায় আয়োজন করবে ক্রিয়েশন ওয়ার্ল্ড।
 

একুশে সংবাদ/স ক

Link copied!