AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আতসবাজি উপেক্ষা করে গ্যালারিতে মারপিট


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৫৫ পিএম, ১২ অক্টোবর, ২০২৩
আতসবাজি উপেক্ষা করে গ্যালারিতে মারপিট

কোটলার ২২ গজে বুধবার তান্ডব চালিয়েছেন রোহিত শর্মা। আর গ্যালারিতে উত্তাপ ছড়ালেন একদল সমর্থক। তাও মারামারিতে জড়িয়ে। কী কারণে এই ঝামেলা জানা যায়নি। তবে রোহিতের ইতিহাস রচনার দিনে একটি খারাপ ঘটনারও সাক্ষী থাকল কোটলা।


বুধবার বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে দুরন্ত জয় ছিনিয়ে নিয়েছে টিম ইন্ডিয়া। ম্যাচটি হয়েছিল দিল্লির কোটলায়। বর্তমান নাম অরুণ জেটলি স্টেডিয়াম। যে ম্যাচে ভারত ১৫ ওভার বাকি থাকতে আট উইকেটে বড় জয় ছিনিয়ে নেয়।


তবে এতে এক ফোঁটা চোনা ফেলে দিয়েছেন দর্শকেরা। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটপাড়ায়, যেখানে দেখা গিয়েছে, ভারতীয় সমর্থকেরা স্টেডিয়ামের স্ট্যান্ডে হাতাহাতিতে লিপ্ত। ভক্তরা একে অপরকে ঘুষি মারছিল। এই মারামারিকে কেন্দ্র করে বেশ চাঞ্চল্যও ছড়ায়। বিরোধের কারণ সম্পর্কে কিছু জানা যায়নি। তবে এই ঘটনাটি দ্রুত নেটিজেনদের মধ্যে আলোচনার বিষয় হয়ে ওঠে।


এদিকে বুধবার আফগানিস্তানের বিরুদ্ধে স্বপ্নের ইনিংস খেলেছেন রোহিত শর্মা। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে চার, ছয়ের বন্যা বইয়ে দিয়েছেন। রুদ্রমূর্তিতে ছিলেন হিটম্যান। ৮৪ বলে ঝোড়ো ১৩১ রান করেন ভারত অধিনায়ক। বিধ্বংসী ইনিংসে ছিল ৫টি ছয়, ১৬টি চার। নিজের ব্যাটিংকে এদিন অন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন রোহিত। উইকেটের চারিদিকে এরকম স্ট্রোক প্লে সাধারণত দেখা যায় না। চোখ জুড়ানো ইনিংস। আর রোহিতের এমন ইনিংসে ভর করেই খড়কুটোর মতোই আফগানিস্তানকে উড়িয়ে দিল ভারত।

 

প্রথমে ব্যাট করে ৮ উইকেটের বিনিময়ে ২৭২ রান করেছিল আফগানিস্তান। রোহিতের সৌজন্যে মাত্র ৩৫ ওভারেই অনায়াসে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ভারত। ৯০ বল বাকি থাকতে ৮ উইকেটে জয় ছিনিয়ে নেয় ভারত। এই বিরাট জয়ে রানরেটে অনেকটাই এগিয়ে গেল টিম ইন্ডিয়া। সেই সঙ্গে পাকিস্তান ম্যাচের আগে ভারতের আত্মবিশ্বাসও বাড়িয়ে নিল রোহিত ব্রিগেড। এখন শনিবারের ইন্দো-পাক মহারণ ঘিরে টানটান উত্তেজনা।

 

ভারত-পাকিস্তান দুই দলই পরপর দুই ম্যাচ জিতে বিশ্বকাপ অভিযান শুরু করেছে। এখন দুই দলই চাইবে, নিজেদের তৃতীয় ম্যাচেও জয়ের ধারা ধরে রাখতে। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর প্রথম বারের মতো ভারতে এসে তাদের বিরুদ্ধে খেলবে পাকিস্তান। বাবর আজমরা বুধবার বিকালে আমদাবাদ পৌঁছে গিয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুশীলন করবেন তাঁরা। এদিকে ভারতীয় দল এদিন বিকেলে দিল্লি থেকে আমদাবাদে পৌঁছবে।
 

একুশে সংবাদ/স ক 

Link copied!