AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেয়েদের যৌন ভিডিও শেয়ার করে রিয়াল মাদ্রিদের ৪ ফুটবলার গ্রেফতার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৩৮ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
মেয়েদের যৌন ভিডিও শেয়ার করে রিয়াল মাদ্রিদের ৪ ফুটবলার গ্রেফতার

যৌন হেনস্থা বা যৌন কেলেঙ্কারির ঘটনায় ফের সরগরম স্পেনের ফুটবল মহল। মহিলা ফুটবল বিশ্বকাপের মঞ্চে ফুটবলারদের চুমু কান্ডের রেশ এখনও কাটেনি। এর মাঝেই অপ্রাপ্তবয়স্ক এক মেয়ের যৌন ভিডিও ছড়ানোর অভিযোগ উঠল রিয়াল মাদ্রিদের ৪ ফুটবলারের বিরুদ্ধে। রিয়ালের বয়সভিত্তিক দলের চার ফুটবলারকে ঘটনার জেরে গ্রেফতার করেছে স্পেনের পুলিশ। তবে ফুটবলারদের নাম প্রকাশ করা হয়নি।

 

স্পেনের সিভিল গার্ড পুলিশের তরফে জানানো হয়েছে যে মেয়েটির সঙ্গে ঘটনাটি ঘটেছে তার বয়স মাত্র ১৬ বছর। মেয়েটির মা এই মাসের শুরুতে ক্যানারি দ্বীপপুঞ্জের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে বিষয়টি নিয়ে অভিযোগ করেছেন। এরপর রিয়ালের অনুশীলনের মাঠ থেকে চার ফুটবলারকে আটক করা হয়। আটক করা ফুটবলারদের সকলের বয়স ২১ থেকে ২২ বছরের মধ্যে।

 

সিভিল গার্ড পুলিশের মুখপাত্র জানিয়েছেন, ‘অপ্রাপ্তবয়স্ক মেয়ের যৌন ভিডিও ছড়ানোর গুরুতর অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। সেই জন্য তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।’ ফুটবলারদের আটক করার পর তাদের ফোনে তল্লাশি চালানো হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ ও করা হয়েছে। এরপর অবশ্য তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।

 

রিয়ালের বয়সভিত্তিক দলের আরও এক ফুটবলারের বিরুদ্ধে তদন্ত চালাচ্ছে পুলিশ।যদিও সেই তদন্ত চালানো হচ্ছে অত্যন্ত গোপনীয়তার সঙ্গে। রিয়াল মাদ্রিদের ক্লাবের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, রিয়াল ‘বি’ (কাস্তিয়া) দলের এক ফুটবলার এবং ‘সি’ দলের তিন ফুটবলারের ‘হোয়াটসঅ্যাপে ব্যক্তিগত ভিডিও ছড়ানোর অভিযোগে সিভিল গার্ড পুলিশের কাছে বিবৃতি দেওয়ার বিষয়টি তারা জানে। বিবৃতিতে বলা হয়েছে ‘ক্লাব পুরো ঘটনা বিশদভাবে জানার পর এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।‍‍` ক্লাবের তরফে আলাদা করে বিষয়টি নিয়ে নিজেদের‌ মতন করে তদন্ত করা হচ্ছে।

 

তদন্তের মূল লক্ষ্য রিয়াল ‘সি’ দলের এক ফুটবলার। ১৬ বছর বয়সী মেয়েটির সঙ্গে পারস্পরিক সমঝোতার ভিত্তিতে যৌন সম্পর্ক স্থাপন করে সে।সেই যৌন মিলনের ভিডিও করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এরপর মেয়েটির অনুমতি ছাড়াই সে বাকি ফুটবলারদের হোয়াটসঅ্যাপেও ভিডিওটি ছড়িয়ে দিয়েছেন বলে অভিযোগ রয়েছে।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!