AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফ্লকের ছাঁটাইয়ের ঘটনায় মোটেই অবাক হননি দেশ্যম


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:২৮ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০২৩
ফ্লকের ছাঁটাইয়ের ঘটনায় মোটেই অবাক হননি দেশ্যম

জার্মানীর কোচের পদ থেকে হান্সি ফ্লিকের বরখাস্তের ঘটনায় মোটেই বিস্মিত হননি বলে মন্তব্য করেছেন ফ্রান্সের ম্যানেজার দিদিয়ের দেশ্যম।

 

এ সম্পর্কে দেশ্যম বলেন ফ্লিকের জন্য দু:খ আছে। তবে একইসাথে বলেছেন ফলাফল না পেলে তার জন্য কি অপেক্ষা করছে সেটা সব কোচই জানে।

 

জার্মানীর ফুটবল ইতিহাসে সবচেয়ে বাজে পারফরমেন্সে জেড়ে প্রথম কোন কোচ হিসেবে জাতীয় দল থেকে বরখাস্ত হয়েছেন ফ্লিক। কাতার বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকে জার্মানীর বিদায়ের পর ছয় ম্যাচে মাত্র একটি জয় পেয়েছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।

 

২০১৮ বিশ্বকাপ জয়ী ফ্রান্স দলের কোচ দেশ্যম বলেন, ‘জার্মানী এমন একটি দল যাদের কাছে প্রত্যাশার পারদটা সবসময়ই বেশ উঁচুতে থাকে। হান্সির জন্য আমরা শুভকামনা থাকলো।’

 

ফ্লিককে ছাঁটাই করার পরও দেশ্যমের মতে ইউরো ২০২৪ চ্যাম্পিয়নশীপে স্বাগতিক জার্মানী ঝুঁকির মধ্যে রয়েছে। দেশ্যম বলেন, ‘তাদের দলে অসাধারণ কিছু খেলোয়াড় রয়েছে। তারা বিশ্বের সেরা ক্লাবগুলো থেকে উঠে এসেছে। কিন্তু এই মুহূর্তে পুরো দলের আত্মবিশ্বাস ফিরিয়ে আনা জরুরী, তারা কেউই সঠিক পথে নেই।’

 

এদিকে ফরাসি ফরোয়ার্ড আঁতোয়ান গ্রীজম্যান বলেছেন জার্মানীর সাম্প্রতিক এই ফলাফলে তিনি দারুন বিস্মিত হয়েছেন। এ্যাথলেটিকো মাদ্রিদের এই খেলোয়াড় বলেন আবারো নিজেদের হারানো গৌরব ফিরিয়ে আনার জন্য এখন জার্মানীর সঠিক ফর্মূলা খোঁজার সময় এসেছে।

একুশে সংবাদ/স ক 

 

 

Link copied!