AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সেলফি চাওয়াতে প্রতিপক্ষের কোচকে ধাক্কা দিলেন রোনালদো


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৪৯ পিএম, ২৪ আগস্ট, ২০২৩
সেলফি চাওয়াতে প্রতিপক্ষের কোচকে ধাক্কা দিলেন রোনালদো

সৌদি প্রো লিগে মৌসুমের প্রথম দুই ম্যাচই হেরে কিছুটা চাপে ছিল আল নাসর। সেই চাপকে সঙ্গী করেই এএফসি চ্যাম্পিয়ন্স লিগের প্লে অফের ম্যাচে খেলতে নেমেছিল আল নাসর। যে ম্যাচে ন্যাক্কারজনক এক ঘটনা ঘটিয়েছেন সিআর সেভেন।

 

মঙ্গলবার (২২ আগস্ট) আরব আমিরাতের ক্লাব শাবাব আল আহলির বিপক্ষে জয় নিয়েই মাঠ ছেড়েছে আল নাসর। ম্যাচের ৮৭ মিনিট পর্যন্ত ২-১ গোলে পিছিয়ে ছিল আল নাসর। এরপরই ঝলক দেখায় সৌদি প্রো লিগের ক্লাবটি।

 

ম্যাচের শেষ ১০ মিনিটে তিন গোল করে ৪-২ ব্যবধানের দুর্দান্ত জয় নিয়ে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের মূল পর্ব নিশ্চিত করে আল নাসর। গুরুত্বপূর্ণ ম্যাচটিতে মেজাজ হারিয়ে প্রতিপক্ষের এক কোচিং স্টাফের সঙ্গে রোনালদোর অসদাচরণের অভিযোগ উঠেছে।

 

ঘটনাটি ম্যাচের প্রথমার্ধের শেষে। এ সময় আল নাসরের ফুটবলাররা যখন মাঠ ছাড়ছিলেন তখন রোনালদোর মেজাজ খারাপ ছিল। ম্যাচের ৩৮ মিনিটে রেফারির একটি সিদ্ধান্তের কারণে মেজাজ হারান তিনি।

 

মাঠ ছাড়ার সময় প্রতিপক্ষ দলের কোচিং স্টাফের একজন রোনালদোর সঙ্গে সেলফি তুলতে চান। কিন্তু এর বদলে পর্তুগিজ তারকা তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষের শিকার হচ্ছেন তিনি।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!