AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেসির গায়ে ‘ম্যারাডোনার জার্সি’, কিসের ইঙ্গিত দিলেন তিনি?


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৪৪ পিএম, ৩১ জুলাই, ২০২৩
মেসির গায়ে ‘ম্যারাডোনার জার্সি’, কিসের ইঙ্গিত দিলেন তিনি?

হঠাৎ করে আবারও আলোচনায় আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার লিওনেল মেসি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি পোস্ট করে এবার আলোচনায় এসেছেন তিনি। সেই ছবিকে ঘিরে শুরু হয় নতুন করে জল্পনা।

 

লিওনেল মেসির দুর্দান্ত পারফরম্যান্সে ৩৬ বছর পর ২০২২ বিশ্বকাপ জেতে আর্জেন্টিনা। সেই বিশ্বকাপ জয়ের পর দলটির কোচ স্কালোনি মেসিকে ২০২৬ বিশ্বকাপে চাইলেও আর্জেন্টাইন এই তারকা ফুটবলার বিভিন্ন সাক্ষাৎকারে জানান, ২০২৬ বিশ্বকাপে তার খেলার সম্ভাবনা কম।

 

এদিকে, ইনস্টাগ্রামের স্টোরিতে মেসি একটি ছবি পোস্ট করেন, যেখানে তাকে প্রয়াত কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার ১০ নম্বর জার্সি পরিহিত অবস্থায় দেখা যায়। ১৯৯৪ বিশ্বকাপে এমন জার্সি পরেই শেষবার বৈশ্বিক টুর্নামেন্টে খেলেছিলেন ম্যারাডোনা। ১৯৯৪ সালের সেই বিশ্বকাপ আয়োজন করেছিল যুক্তরাষ্ট্র। আর ২০২৬ সালে ২৩তম বিশ্বকাপ অনুষ্ঠিত হবে সেই যুক্তরাষ্ট্রে। সঙ্গে অবশ্য মেক্সিকো ও কানাডা রয়েছে সহ-আয়োজক দেশ হিসেবে। তবে কি এটিই মেসির শেষ বিশ্বকাপ হবে?

 

আবার অনেকের ধারণা ম্যারাডোনা ১৯৯৪ সালে সেই জার্সি পরে শেষবার বৈশ্বিক টুর্নামেন্টে খেলেছিলেন। মেসিও একই জার্সি পরে ইঙ্গিত দিচ্ছেন, শেষবারের মতো বৈশ্বিক টুর্নামেন্টে খেলে ফেলেছেন তিনি।

 

অন্যদিকে, মেসির এই ছবি নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যম গোল ডটকম জানিয়েছে, ১৯৯৪ বিশ্বকাপের জার্সি গায়ে ম্যারাডোনাকে শ্রদ্ধা জানিয়েছেন মেসি।

 

শেষ পর্যন্ত যে উদ্দেশ্যেই মেসি ম্যারাডোনার সেই জার্সি গায়ে জড়াক না কেনো সেটি যে ইতোমধ্যেই আলোচনার বিষয়বস্তু হয়ে গিয়েছে সেটি নিয়ে সন্দেহ নেই।

 

একুশে সংবাদ/সা.হ.প্র/জাহা

Link copied!