AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেসির যে বার্তায় আল হিলালের অপেক্ষা দীর্ঘ হলো


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৩৩ পিএম, ৬ জুন, ২০২৩
মেসির যে বার্তায় আল হিলালের অপেক্ষা দীর্ঘ হলো

লিওনেল মেসির দলবদলের আলোচনায় নাটকীয় মোড় নিয়েছে। লা লিগা থেকে অর্থনৈতিক কাঠামো পরিকল্পনার অনুমোদন পাওয়ার দিনে মেসির বাবার সঙ্গে আলোচনায় বসেছিলেন বার্সেলোনা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা। অন্যদিকে মেসিকে পেতে একই দিন প্যারিসে পা রাখে সৌদি ক্লাব আল হিলালের প্রতিনিধি দল।


দিন গড়িয়ে সপ্তাহ, মাস পেরিয়ে বছর। বার্সেলোনা সমর্থকদের এখনও পোড়ায় চোখের জলে মেসির বিদায়। হয়তো পোড়ায় লিওনেল মেসিকেও। তাইতো ফিরে আসতে চান চেনা আঙিনায়।

 

সোমবার (৫ জুন) নাটকীয় মোড় নিয়েছে মেসির ভবিষ্যত গন্তব্যে। কেটে গেছে বার্সেলোনার অর্থ সঙ্কট। ক্লাবটির প্রস্তাবিত আর্থিক পরিকল্পনা অনুমোদন দিয়েছে লা লিগা। তাতেই সৌদির সঙ্গে পাল্লা দিতে মাঠে নেমে পড়েছে কাতালান জায়ন্টরা।

 

বিরহ শেষে মিলনের আশা দেখাচ্ছেন আলোচিত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোও। জানিয়েছেন, সৌদির বিলিয়ন ডলারের লোভনীয় প্রস্তাব সত্তেও এখনও মেসির প্রথম পছন্দ ন্যু ক্যাম্প।

 

মেসির বাবা হোর্হে মেসি বলেন, লিও বার্সেলোনায় ফিরতে চায়। আমিও চাই সে ফিরে আসুক। শুধু বলতে পারি, আমরা আত্মবিশ্বাসী। নিশ্চয়ই বার্সেলোনা একটা অপশন। খুব দ্রুতই সব জানতে পারবেন।লা লিগা থেকে গ্রিন সিগনাল পাওয়ার দিনে বার্সেলোনায় ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার সঙ্গে আলোচনায় বসেছেন মেসির বাবা হোর্হে মেসি। বেশ ফলপ্রসূও নাকি হয়েছে বৈঠক।

 

‘মেসি বার্সায় ফিরতে চায়’ মেসির বাবার এমন বক্তব্যের পরদিন আরও চমকপ্রদ তথ্য প্রকাশ করেছে ফুটবল বিষয়ক জনপ্রিয় গণমাধ্যম গোলডটকম। তারা যে বার্তা দিয়েছে তাতে বার্সা সমর্থকদের আনন্দে আত্মহারা হওয়ারই কথা।

 

গণমাধ্যমটি মেসির ঘনিষ্ঠ এক সূত্রে বরাত দিয়ে প্রকাশ করেছে, আল হিলালের কর্মকর্তাদের মেসি জানিয়েছেন, তিনি সৌদি আরবে যেতে চান এক বছর পর। মেসির এমন প্রস্তাবে বিস্মিত সৌদি কর্তৃপক্ষ জানিয়েছে, এক বছর পেছালে প্রস্তাবটা আর এখনকার মতো ৫০ কোটি ইউরো থাকবে না।

 

তবে মেসি কেন এক বছর পর সৌদি আরবে যেতে চান তা নিশ্চিত করে কিছু বলেনি গণমাধ্যমটি।

 

এদিকে মেসির নতুন এই প্রস্তাব এবং তার বাবার চাওয়া অনুসারে ধারণা করা হচ্ছে খুব শিগগিরই তার বার্সায় যোগদানের আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। অনেক দিন ধরেই কাতালান ক্লাবটিতে ফেরার বিষয়ে নিজের ইচ্ছার কথা জানিয়ে আসছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

 

একুশে সংবাদ.কম/সম

Link copied!