AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফেডারেশন কাপে তৃতীয় কিংস


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৪৬ পিএম, ২৩ মে, ২০২৩
ফেডারেশন কাপে তৃতীয় কিংস

ফেডারেশন কাপের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। মঙ্গলবার (২৩ মে) বসুন্ধরা কিংস অ্যারেনায় শেখ রাসেলকে ২-১ গোলে হারিয়েছে অস্কার ব্রুজনের শিষ্যরা।

 

শেখ রাসেলের বিপক্ষে দেশিদের উপর ভরসা করে একাদশ সাজান কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজন। শুরুর একাদশে কিংসের বিদেশী বলতে ছিলেন শুধু ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগুয়েল ফেগুয়েরা। অন্যদিকে জাতীয় দলের খেলোয়াড় জামাল ভূইঁয়াকে ছাড়াই মাঠে নেমেছিল শেখ রাসেল।


আজ খেলা শুরুর মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ ছিল কিংসের। কিন্তু ফরোয়ার্ডদের ভুলে গোল পাওয়া হয়নি দলটির। খেলার ৫ মিনিটে ভুল করে বসে কিংস। দলটির ডিফেন্ডার তপু বর্মণ নিজেদের ডি-বক্সে শেখ রাসেলের ফরোয়ার্ড দিদিয়েরকে ফেলে দেন। তাতে রেফারি পেনাল্টির বাশি বাঁজান।

 

পেনাল্টি থেকে গোল করে শেখ রাসলেকে এগিয়ে দেন দিদিয়ের (১-০)। সময় বাড়ার সঙ্গে সঙ্গে আক্রমণভাগে ধার বাড়ায় শেখ রাসেল। অন্যদিকে নিজেদের রক্ষণভাগ সামলে খেলতে থাকে কিংস।


প্রথমার্ধে বিরতির আগে লিড বাড়ানোর সুযোগ পেয়েছিল শেখ রাসেল। কিংসের গোলরক্ষককে সামনে পেয়ে ওয়ান টু ওয়ান পজিশনেও গোল করতে পারেনি এমফন উদো। বাকি সময়ে গোল না হওয়ায় লিড রেখে বিরতিতে যায় শেখ রাসেল।

 

দ্বিতীয়ার্ধে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে কিংস। পিছিয়ে পড়ে দ্বিতীয় অর্ধে তিন পরিবর্তন আনেন কিংস কোচ। মাঠে নামান দুই ব্রাজিলিয়ান রবসন রবিনহো, দোরিয়েলতন গোমেজ ও ইরানি খেলোয়াড় রেজা খানজাদাইকে।


খেলার ৮৫ মিনিটে ভুল করে বসে শেখ রাসেল। কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসনের বল প্রতিহত করতে গিয়ে নিজের জালে জড়ান শেখ রাসেলের ডিফেন্ডার খালেকুজ্জামান। তাতে সমতায় ফেরে কিংস (১-১)।

 

ইনজুরি সময়ে কিংসের হয়ে জয়সূচক গোল করেন মিগুয়েল ফেগুয়েরা (২-১)। খেলার ৯০+১ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে গোল করেন এই ফরোয়ার্ড। বাকি সময়ে গোল না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে কিংস। 


একুশে সংবাদ.কম/সম   
 

Link copied!