AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকায় আসছেন আর্জেন্টিনার মার্টিনেজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:২১ পিএম, ২১ মে, ২০২৩
ঢাকায় আসছেন আর্জেন্টিনার মার্টিনেজ

কাতার বিশ্বকাপে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির সঙ্গে নতুনভাবে নিজেকে চেনান গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। গত ১৮ ডিসেম্বর মরুর বুকে মেসি যে মহাকাব্য রচনা করেন, তার নায়ক হিসেবে সামনে আসেন মার্টিনেজ। সেই মার্টিনেজ এবার ভক্তদের জন্য আগামী ৩ জুলাই ঢাকায় পা রাখতে যাচ্ছেন।

 

আগামী ৪ ও ৫ জুলাই ভারত সফর করবেন আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। তবে তার আগে বাংলাদেশে পা রাখবেন তিনি। ঢাকায় আসার কথা নিজে থেকেই জানিয়েছেন বিশ্বকাপজয়ী তারকা। বাংলাদেশি ভক্তদের কথা বিবেচনা করে মার্টিনেজ এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত।

 

শতদ্রু দত্ত বলেছেন, ‘আমি মার্টিনেজের সঙ্গে কেবল ভারতে আসার বিষয়ে কথা বলেছিলাম। তবে ও নিজের থেকে বাংলাদেশে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছে। আমাকে বলেছে, আমি বাংলাদেশেও যেতে চাই। ওখানে আমার ও আর্জেন্টিনার অনেক সমর্থক রয়েছে।’

 

ইতোমধ্যে আর্জেন্টাইন গোলরক্ষকে ঢাকায় আনার জন্য আনুষ্ঠানিক প্রক্রিয়া শুরু হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ৩ জুলাই সকালে বাংলাদেশে পা রাখবেন মার্টিনেজ। পরে কলকাতার যাবেন ঢাকা থেকে। ৪ জুলাই দেশটির ঘরোয়া লিগের ক্লাব মোহনবাগান পরিদর্শন করবেন তিনি।

 

এর আগে বাংলাদেশে আসার কথা ছিল আর্জেন্টিনা জাতীয় দলের। কিন্তু শেষ পর্যন্ত সবই গুঞ্জনে সীমাবদ্ধ থেকেছে। তবে দল না এলেও কাতার বিশ্বকাপের ফাইনাল ম্যাচের নায়ককে পেতে যাচ্ছে বাংলাদেশ। সে জন্য ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!