AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বৃৃষ্টি ভেস্তে দিল ধোনিদের জয়ের সুযোগ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৯:০৬ পিএম, ৩ মে, ২০২৩
বৃৃষ্টি ভেস্তে দিল ধোনিদের জয়ের সুযোগ

বৃষ্টিতে পরিত্যক্ত লখনউ সুপার জায়ান্টস বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচ। লখনউয়ের ইনিংসের শেষ ওভারের চার বল বাকি থাকতেই ঝমঝমিয়ে বৃষ্টি নামে। মাঝে একবার বৃষ্টি থামলে ম্যাচ শুরু হওয়ার আশা জেগেছিল। কিন্তু পরক্ষণেই শুরু হয় ফের বৃষ্টি। 

 

অনেকটা সময় অপেক্ষার পরও বৃষ্টি না থামায় ম্যাচ পণ্ড হল। ৪০ ওভার ম্যাচ খেলা হল না। ব্যাটিংয়ের সুযোগ পেল না চেন্নাই সুপার কিংস। ১৬তম আইপিএলের ৪৫তম ম্যাচ ভেস্তে যাওয়ায় দুটো দলকে ১ পয়েন্ট করে ভাগ করে দেওয়া হয়েছে। এতে পয়েন্ট টেবলে দুই টিমেরই সামান্য উন্নতি হয়েছে। 


বৃষ্টি আশঙ্কা ধরিয়েছিল ম্যাচ শুরু হওয়ার আগে থেকেই। লখনউয়ের একানা স্পোর্টস সিটি স্টেডিয়ামে দুপুর থেকে শুরু হয় বৃষ্টি। মহেন্দ্র সিং ধোনিকে দেখতে হলুদ জার্সি গায়ে যাঁরা উপস্থিত হয়েছিলেন তাঁদের হতাশা। বৃষ্টির জন্য টস হল আধঘণ্টা দেরিতে। ৩টের পরিবর্তে সাড়ে তিনটে নাগাদ। ম্যাচ শুরু হয় ৩.৪৫ নাগাদ। একানা স্টেডিয়ামে প্রথমে টস জেতে চেন্নাই সুপার কিংস।

 

 লখনউকে প্রথমে ব্যাট করতে পাঠান মহেন্দ্র সিং ধোনি। বিপক্ষকে প্রথমে ব্যাট করতে পাঠানোর পরিকল্পনা কাজে লেগে যায়। লখনউকে চেপে ধরে চেন্নাই সুপার কিংস। মইন আলি, মাথিশা পাথিরানা, মহেশ থিকসানাদের দাপটে লখনউয়ের ব্যাটিং অর্ডারকে প্রথম থেকেই নড়বড়ে দেখাচ্ছিল। একমাত্র আয়ুষ বাদোনি ছাড়া আর কারও পারফরম্যান্স কহতব্য নয়। ৩৩ বলে অপরাজিত ৫৯ রান আয়ুষের। রাহুল না থাকায় ওপেনিংয়ে নামানো হয় কাইল মায়ার্সের সঙ্গে নামেন মনন ভোরা। নতুন ওপেনিং জুটি নজর কাড়তে ব্যর্থ। অধিনায়ক ক্রুণাল পান্ডিয়া ফেরেন গোল্ডেন ডাক হয়ে। নিকোলাস পুরান, মার্কাস স্টইনিসরাও দায়িত্ব নিতে ব্যর্থ।  ১৯.২ ওভার পর্যন্ত খেলা হওয়ার পর ফের বৃষ্টি নামে। ততক্ষণে ৭ উইকেট হারিয়ে ১২৫ রান তুলেছে লখনউ।


লখনউ সুপার জায়ান্টসের জন্য বুধবার দিনটি মোটেও ভালো কাটেনি। চোটের জন্য দল থেকে ছিটকে গিয়ে জোড়া তারকা। বুধবারের ম্যাচের আগে জানা যায়, হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে ক্যাপ্টেন কেএল রাহুল চলতি আইপিএলের বাকি ম্যাচগুলি খেলতে পারবেন না। কাঁধের চোটের কারণে ছিটকে গিয়েছেন জয়দেব উনাদকট। বুধবার সিএসকের বিরুদ্ধে ম্যাচটিও সুখের হল না। ঘরের মাঠে জয়ের ফেরার তাগিদ ছিল। এদিকে একানা স্টেডিয়ামে মহেন্দ্র সিং ধোনির প্রথম ম্যাচ। লো স্কোরিং ম্যাচ জিতে জয়ে ফেরার সুযোগ ছিল ধোনিদের সামনে। কিন্তু সেই পরিকল্পনায় জল ঢেলে দিল বৃষ্টি। লখনউয়ে ধোনির ব্যাটিং দেখার আশাও শেষ হয়ে যায়।
 

একুশে সংবাদ.কম/সম 

Link copied!