AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবশেষে স্মিথ আইপিএলে ফিরছেন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৪৯ পিএম, ২৮ মার্চ, ২০২৩
অবশেষে স্মিথ আইপিএলে ফিরছেন

সবশেষ ২০২১ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন স্টিভ স্মিথ। তবে ২০২২ সালের নিলামে অবিক্রীত ছিলেন তিনি। এ কারণে আর আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন এ অজি তারকা।

 

অবশেষে অভিমানের বরফ গলেছে সাবেক অজি অধিনায়ক স্মিথের। আসন্ন আইপিএল শুরুর পাঁচদিন আগে নিজের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

 

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন স্মিথ। সেখানে ২০২৩ সালের আইপিএলে অংশ নেয়ার কথা জানিয়েছেন এই ডানহাতি ব্যাটার।

 

ভিডিওতে তিনি বলেন, আপনাদের একটা আকর্ষণীয় খবর দিচ্ছি। ২০২৩ আইপিএলে আমি খেলব। আমি খুবই উত্তেজিত এবং উৎসাহী। আমি একটা ব্যতিক্রম দলে যোগ দিচ্ছি।  

 

আইপিএলে খেলার কথা জানালেও কোন দলের হয়ে খেলবেন সে বিষয়ে কিছু বলেননি স্মিথ। ভারতের উইকেটে অভিজ্ঞতাসম্পন্ন সাবেক এই অজি অধিনায়ক। ব্যাটিংয়ের পাশাপাশি তার ক্রিকেট মস্তিষ্কের সাহায্যও পাবে সংশ্লিষ্ট ফ্রাঞ্চাইজি।  

 

এদিকে অস্ট্রেলিয়ার নিয়মিত অধিনায়ক প্যাট কামিন্সের অনুপস্থিতিতে ভারতের বিপক্ষে দুটি টেস্ট এবং ওয়ানডে সিরিজে অধিনায়কত্ব করেন স্টিভ স্মিথ। তার নেতৃত্বে অজিরা ওয়ানডে সিরিজ জেতে।
একুশে সংবাদ/সম 

Link copied!