AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিক্সন চৌধুরী এমপি ও আকরামুজ্জামান রাজার  ফোনালাপ ফাঁস


নিক্সন চৌধুরী এমপি ও আকরামুজ্জামান রাজার  ফোনালাপ ফাঁস

ফরিদপুর-৪ আসনের সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সনের সঙ্গে  ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও  আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহর ঘনিষ্ঠ আকরামুজ্জামান রাজার কথোপকথনের অডিও ফোন আনালাপ ফাস হয়েছে। শুক্রবার ভাঙ্গায় একাধিক ফেসবুক আইডিতে এই ফোন আলাপ পাওয়া গেছে। ফেসবুকের এডমিন Md bulbul তিনি বিষয়টি নিশ্চিত করেন।

ফাস হওয়া অডিওর ৩ মিনিট ৩৪ সেকেন্ড এর কথোপকথন হুবহু তুলে ধরা হলো- স্থানীয় সাংসদ নিক্সন চৌধুরী তিনি তার মোবাইল থেকে ফোন ব্যাক করে রাজা কে জিজ্ঞাসা করেন, ফোন দিয়েছিলেন? আপনার মিসকল  পিলাম, উত্তরে আকরামুজ্জামান রাজার কন্ঠে বলেন, ফোন দিয়েছিলাম মানেকি, শোনেন, ও জাফর উল্লাহ যে, প্রার্থী দিয়েছেন ( মোখলেছুর রহমান সুমন) যতটুকু বুঝতে পেরেছি শেষ পর্যন্ত থাকতে পারবেনা, আমি এইটুক জানি। অস্পষ্ট কথাগুলো মোখলেছুর রহমান সুমনকে নিয়ে কথা হয়েছে বলে নিশ্চিত করেন নিক্সন চৌধুরীর ঘনিষ্ঠ সমর্থক এমডি বুলবুল। 

পরে নিক্সন চৌধুরী রাজাকে বলেন, না না আপনি মানুষ ভাল না, মানুষ আপনারে কয় চিটার বাটপাড়, আসলেই রাজা সাহেব, আপনি ভালো মানুষ না। 

রাজা বলল- আপনি এইভাবে কথা কইলি আমি কষ্ট পাবো।

নিক্সন বলেন- আপনি আমারে আর ফোন ঠোন দেবেন না, আপনার সঙ্গে আর কথা বলার দরকার নাই, দেখা হবে রাজনৈতিক মাঠে, বিপদে পড়লে আপনি  আমাকে ফোন দেন, আপনার উপর আমার আর বিশ্বাস নাই, ওরাও আপনাকে বিশ্বাস করে না, আমিও আপনাকে আর বিশ্বাস করি না, আপনি ওই পক্ষেই থাকেন,সৎ ভাবে থাকেন,ওদের খবর আমাকে দেওয়ার দরকার নাই, আমি রাজনীতি করি এইসব খবর-ঠবর আমার লাগেনা।

 রাজা বলেন- আমি একটা কথা বলি।

নিক্সন চৌধুরী- আর কথা বলার দরকার নাই,আপনাকে আমি চিনে ফেলেছি।

 রাজা বলেন- না না আপনি বলেন একটা বিষয়,

নিক্সন চৌধুরী- না না আপনার কথাবার্তা ভালো না, আসলেই আপনি একটা চিটার টাইপের মানুষ, আমি আপনাকে ভুল বুঝছি, ঠিক আছে, শুনেন ভাই শুনেন, আমি রাজনীতি করি মানুষের জন্য জনগণের জন্য,কথা বুঝছেন? উন্নয়ন করার জন্য,আমাকে ভয় দেখাবে জাফর উল্লাহ বা আজ পর্যন্ত জাফরউল্লাহ ভয় দেখাতে পারে নাই, আর এই চিটার বাটপাড় (মোখলেছুর রহমান সুমন) কি দেখাবে? আমারে এইসব বইলেন না, আপনাদের দলের মধ্যে সব দুই নম্বরি করেন, দুই নম্বরি কইরা আপনারা নিজেরা নিজেরা কোন্দল করেন,ঝামেলা করেন, কথা বুঝছেন,? এইগুলো আপনাদের ব্যাপার, আপনাকে চিনে ফেলছি, আপনি ভবিষ্যতে আর আমাকে ফোন দিবেন না, রাজনীতির মাঠে দেখা যাবে,

রাজা - আমি আপনাকে একটা কথা বলি,

নিক্সন চৌধুরী-আপনি জাতীয় নির্বাচনের আগে যত ইনফরমেশন দিয়েছেন অর্ধেক ভুল দেন অর্ধেক ঠিক দেন,আপনি তাল বেতাল করে ফেলেন।

রাজা বলেন- আমি যেটুক দিয়েছিলাম, সেটুক শেষ পর্যন্ত আপনি তো সবই দেখলেন।

নিক্সন চৌধুরী- কেন আপনি বললেন নাই? জাফর উল্লাহ সাব বসে পড়বে? আমাকে কি দিবেন?এসব বলেন নাই? সে তো বসে নাই।

রাজা বলেন- বসার সব ব্যবস্থা হয়েছিল না? ৪-৫ দিন বন্ধ ছিল না সব কিছু ?

নিক্সন চৌধুরী- -উনি ( জাফর উল্লাহ) অসুস্থ ছিলেন,মুরুব্বি মানুষ।

রাজা- না না অসুস্থ ছিল না বন্ধের জন্য না ।

নিক্সন চৌধুরী- আপনি বলছিলেন আমি আর মিরন মামা বসিয়ে দিব। বলেন নাই? কই আপনি তো বসাইতে পারেন নাই?

রাজা- হ্যাঁ আমরা বলেছি, হ্যাঁ আমরা চেষ্টা করেছি,৪-৫ দিন বন্ধ ছিল ওই সময়,  বন্ধ না থাকলে আরো এগিয়ে যেত দেখেন নাই হওয়ার পথে ছিল। লাস্টে তো সিদ্ধান্ত চেঞ্জ করে ফেলেছি।

নিক্সন চৌধুরী- আপনি আর আমাকে ফোন টোন দিয়েন না,আপনি আপনার মত রাজনীতি করেন, আমি আমার মত রাজনীতি করতে দেন। এইগুলা আমার আর দরকার নাই, ঠিক আছে লাইন কেটে দেন।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজার  বক্তব্য নিতে একাধিকবার তার মুঠোফোনে কল দিলে তিনি মোবাইল  রিসিভ করেন নাই।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!