AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউরো বাছাইপর্বে ফ্রান্স দল থেকে বাদ পড়লেন সালিবা ও ফোফানা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৩৪ পিএম, ২০ মার্চ, ২০২৩
ইউরো বাছাইপর্বে ফ্রান্স দল থেকে বাদ পড়লেন সালিবা ও ফোফানা

ইনজুরির কারনে ইউরো ২০২৪ বাছাইপর্বে ফ্রন্স দল  থেকে বাদ পড়েছেন আর্সেনালের উইলিয়াম সালিবা ও ওয়েসলি ফোফানা। ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন রোববার এই তথ্য নিশ্চিত করেছে।

 

তাদের পরিবর্তে দলে ডাক পেয়েছেন মোনাকোর এ্যাক্সেল ডিসাসি এবং নিসের জিন-ক্লেয়ার টোডিবো। আগামী শুক্রবার স্তাদে ডি ফ্রান্সে নেদারল্যান্ডের মোকাবেলা করবে ফ্রান্স। ২৭ মার্চ ডাবলিনে আয়ারল্যান্ডের মোকাবেলা করবে।

 

২২ বছর বয়সী ফোফানা কোচ দিদিয়ের দেশ্যমের বিবেচনায় প্রথমবারের মত দলে ডাক পেয়েছিলেন। শনিবার প্রিমিয়ার লিগে এভারটনের সাথে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন চেলসির এই ডিফেন্ডার। এদিকে কাতার বিশ^কাপে ফ্রান্স দলে খেলা সালিবা ইউরোপা লিগে পর্তুগীজ দল স্পোর্টিংয়ের বিপক্ষে আর্সেনালের ম্যাচে পেশীর ইনজুরিতে পড়েছেন। ফ্রান্সের বিশ্বকাপ স্কোয়াডে শেষ মুহূর্তে ডাক পেয়েছিলেন ডিসাসি। ফাইনালে বদলী হিসেবে শেষ মুহূর্তে তিনি খেলতে নেমেছিলেন। সাবেক বার্সেলোনা ডিফেন্ডার টোডিবো কখনই এর আগে সিনিয়র দলে ডাক পাননি।

 

ইউরো ২০২৪’র বাছাইপর্বে গ্রুপ-বি’তে ফ্রান্সের অপর দুই প্রতিপক্ষ হচ্ছে গ্রীস ও জিব্রাল্টার। গ্রুপের শীর্ষ দুই দল আগামী বছর জার্মানীতে চূড়ান্ত পর্বে খেলবে।

একুশে সংবাদ/সম 

Link copied!