AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিবের ফিফটিতে সামনে এগোচ্ছে বাংলাদেশ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:১৭ পিএম, ১৮ মার্চ, ২০২৩
সাকিবের ফিফটিতে সামনে এগোচ্ছে বাংলাদেশ

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে আয়ারল্যান্ডের বিপক্ষে খেলছে বাংলাদেশ। এ ম্যাচে আগে ব্যাট করতে নেমে প্রথম পাওয়ার প্লে-তে দুই উইকেট হারিয়েছিল টাইগাররা। তবে সাকিবের ফিফটিতে ভর করে ভালোভাবেই এগোচ্ছে স্বাগতিক দল।


এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩০ ওভারে তিন উইকেটে ১৫৫ রান। সাকিব আল হাসান ৫০ ও তৌহিদ হৃদয় ৪০ রানে ব্যাট করছেন।

 

শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন আয়ারল্যান্ড অধিনায়ক অ্যান্ড্রু বালবির্নি। এ ম্যাচে টাইগার শিবিরে অভিষেক হয়েছে তৌহিদ হৃদয়ের।

 

বাংলাদেশের হয়ে ইনিংস উদ্বোধনে অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে নামেন লিটন দাস। প্রথম দুই ওভারে দুজনে যোগ করেন ১৫ রান। তবে তৃতীয় ওভারে বাধে বিপত্তি। এ সময় মার্ক আদাইরের বলে স্লিপে ধরা পড়েন ৩ রান করা তামিম।

 

শুরুতেই উইকেট হারানোর পর দেখে খেলতে থাকেন লিটন ও নাজমুল হোসেন শান্ত। কার্টিস ক্যাম্ফারের ডেলিভারিতে স্টার্লিংয়ের দ্বিতীয় ক্যাচে পরিণত হওয়ার আগে ২৬ রান করেন লিটন। এর মাধ্যমে ভাঙে দুজনের ৩৪ রানের জুটি।

 

ভালো শুরুর ইঙ্গিত দিয়ে ব্যর্থ হন শান্ত। তিনি ২৫ রানে সাজঘরে ফেরার পর অবশ্য সাকিব ও হৃদয় মিলে দলকে ভালোভাবেই এগিয়ে নিচ্ছেন। এরই মাঝে ক্যাম্ফারের বলে সিঙ্গেল নিয়ে ৫৩তম অর্ধশতক পূরণ করেছেন সাকিব।


একুশে সংবাদ/সম  

Link copied!