AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কারান-হাসারাঙ্গায় আইএলটির ফাইনালে ডেজার্ট


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:১২ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২৩
কারান-হাসারাঙ্গায় আইএলটির ফাইনালে ডেজার্ট

আইএল টি-টোয়েন্টির ফাইনালে ডেজার্ট ভাইপার্স। গালফ জায়ান্টসের বিপক্ষে টম কারান ও ওয়ানিন্দু হাসারাঙ্গার অলরাউন্ড নৈপুণ্যে ১৯ রানে কোয়ালিফায়ার ওয়ান জিতেছে তারা।

 

আগে ব্যাটিংয়ে নেমে স্যাম বিলিংসের সঙ্গে হাসারাঙ্গা এবং কারান ও শেরফানে রাদারফোর্ডের পঞ্চাশোর্ধ্ব দুটি জুটিতে ৭ উইকেটে ১৭৮ রান করে ডেজার্ট। এরপর কারান ও হাসারাঙ্গা বল হাতে ১৫৯ রানে গালফকে গুটিয়ে দেন।

 

৩৩ রানে ডেজার্ট ৩ উইকেট হারালে বিলিংস ও হাসারাঙ্গা ৬০ রানের জুটি গড়েন। ৩১ রান করে করেন দুজনই। রাদারফোর্ড ৫ রানে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন। লিউক উড (১২) দ্রুত ফিরে গেলে রাদারফোর্ড ও কারান জুটি বাঁধেন। তাদের ২০ বলে ৫২ রানে চ্যালেঞ্জিং স্কোর গড়ে ডেজার্ট। ১৭ বলে দুটি করে চার ও ছয়ে ২৯ রান করেন কারান, ১৯ বলে ১ চার ও ৪ ছয়ে ৩৭ রান করেন রাদারফোর্ড।

 

গালফের পক্ষে তিনটি উইকেট নেন জর্ডান।

 

লক্ষ্যে নেমে ৬ ওভারে বিনা উইকেটে ৫৩ রানে ভালো শুরু এনে দেন ক্রিস লিন ও জেমস ভিন্স। আর ১০৬ রান করতে গিয়ে সবগুলো উইকেট হারায় গালফ। সপ্তম ও অষ্টম ওভারে হাসারাঙ্গা ও কারান লিন (২৬) ও ভিন্সকে (২১) ফিরিয়ে ব্রেকথ্রু আনেন।  

 

এরপর ১১তম ওভারে হাসারাঙ্গার জোড়া আঘাত। আর দাঁড়াতে পারেনি গালফ। ইনিংস সেরা ৩৬ রান করেন শিমরন হেটমায়ার। ১৯তম ওভারে কারানে জোড়া আঘাত করেন। এই ইংলিশ অলরাউন্ডার চারটি উইকেট নেন, ম্যাচসেরাও তিনি। তিনটি উইকেট পান হাসারাঙ্গা।

 

এখনো ফাইনালের আশা শেষ হয়নি গালফের। আগামীকাল শুক্রবার দুবাইয়ে দ্বিতীয় কোয়ালিফায়ার খেলবে তারা, প্রতিপক্ষ নির্ধারণ হবে দুবাই ক্যাপিটালস ও এমআই এমিরেটসের এলিমিনেটর শেষে। আগামী রোববার ফাইনাল।

একুশে সংবাদ/ সম     

Link copied!