AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফেডারেশন কাপ হ্যান্ডবল শুরু ১২ ফেব্রুয়ারি


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:৪৯ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
ফেডারেশন কাপ হ্যান্ডবল শুরু ১২ ফেব্রুয়ারি

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় ‘ওয়ালটন ফেডারেশন কাপ হ্যান্ডবল টুর্নামেন্ট’ পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে আগামী ১২ ফেব্রুয়ারি  শুরু হবে।

 

এবারের টুর্নামেন্টে নারী-পুরুষ উভয় বিভাগে চারটি করে দল অংশ নিচ্ছে। পুরুষ বিভাগে অংশ নিবে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ এবং টীম হ্যান্ডবল ঢাকা।

 

নারী বিভাগে অংশগ্রহনকারী ক্লাবগুলো হচ্ছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব, ঢাকা হ্যান্ডবল ট্রের্নিং সেন্টার ও তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থা।

 

টুর্নামেন্ট উপলক্ষে আজ  এক সংবাদ সম্মেলন  শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, পৃষ্ঠপোষক ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, ফেডারেশনের সহ-সভাপতি ও পরিচালনা কমিটির চেয়ারম্যান গোলাম হাবিব, ফেডারেশনের সহ-সভাপতি নূরুল ইসলাম ও পরিচালনা কমিটির সম্পাদক মো: সেলিম মিয়া বাবু।


টুর্নামেন্টের বাজেট ধরা হয়েছে পাচঁ লাখ সাতাত্তর হাজার। তন্মধ্যে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ দেবে তিন লাখ টাকা।

একুশে সংবাদ/সম

Link copied!