AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আগামীকাল বালিকা এককের ফাইনাল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:০৩ পিএম, ১১ জানুয়ারি, ২০২৩
আগামীকাল বালিকা এককের ফাইনাল

আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, রমনায় ০৯-১৯ জানুয়ারী ২০২৩ পর্যন্ত ‘২০২৩ আইটিএফ এশিয়া অনূর্ধ্ব-১৪ ডেভেলপমেন্ট চ্যাম্পিয়নশীপস’এর প্রথম প্রতিযোগিতার ৩য় দিনে বালিকা এককের সেমি-ফাইনালে চাইনিজ তাইপের ইয়ান রং ঝং ৬-২, ৬-৩ গেমে প্রতিযোগিতার টপ সীড নেপালের শিভালি গুরুংকে এবং মায়ানমারের থাই হায়াত মিন্ট ৭-৫, ৭-৫ গেমে চাইনিজ তাইপের ইয়েন নি চিয়াং কে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। 

 

বালক এককের কোয়ার্টার ফাইনালে পাকিস্তানের রোমান ৬-১, ৬-১ গেমে লাও এর বাওনথালাকে, চাইনিজ তাইপের আইয়েন লিও ২-৬, ৬-১, ৬-২ গেমে বাংলাদেশের জাওয়াদ ভূইয়াকে, চাইনিজ তাইপের শাও চি চু ৬-১, ৬-২ গেমে লাও এর অথিত ক্যাসিংকে এবং পাকিস্তানের তালহা ৬-৩, ৬-১ গেমে মায়ানমারের ফি সার সেই কে পরাজিত করে সেমি-ফাইনালে উন্নীত হয়।

 

আগমীকাল সকাল ৯:০০ টায় বালক এককের সেমি-ফাইনাল খেলা এবং সকাল ১০:০০ টায় বালিকা এককের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। বাংলাদেশের তুষার - জাওয়াদ জুটির সেমি-ফাইনাল খেলা বেলা ১১:৩০ টায় কোর্ট নং -১ এ অনুষ্ঠিত হবে। এছাড়াও বালক ও বালিকা এককের স্থান নির্ধারনী খেলা সমূহ অনুষ্ঠিত হবে।

 

একুশে সংবাদ/ সম 

Link copied!