ঢাকা বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

অসহায় ক্রীড়াবিদ ও সংগঠকরা কোটি টাকার চেক পেলেন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:০৪ পিএম, ১ জুন, ২০২২
অসহায় ক্রীড়াবিদ ও সংগঠকরা কোটি টাকার চেক পেলেন

দেশের অসহায় ক্রীড়াবিদ ও সংগঠকদের মাঝে ১ কোটি ৪ লক্ষ ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এম.পি। আজ বুধবার দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে 

প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ৯২ লক্ষ টাকার আর্থিক অনুদান ও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে ১৫ জন অস্বচ্ছল ক্রীড়াসেবীর মাঝে ১২ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

 নারী ফুটবল দলের খেলোয়াড় বেগম রুপা আক্তার ৫ লক্ষ টাকার চেক এবং ২৫ লক্ষ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, সাবেক ফুটবলার মো: শাফিনুর রহমানের পক্ষে তার স্ত্রী সুরাইয়া আক্তার ৩০ লক্ষ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, ক্রীড়া সংগঠক মো: আসাদুজ্জামান ২৫ লক্ষ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, প্রাক্তন জাতীয় ফুটবলার এসকে শুকুর মো: টোটাম ২ লক্ষ টাকার চেক ও জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত সাবেক ক্রীড়াবিদ রওশন আক্তার ছবি ৫ লক্ষ টাকার চেক গ্রহণ করেন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও জাতীয় ক্রীড়া পরিষদের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

একুশে সংবাদ/এসএস