AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অসহায় ক্রীড়াবিদ ও সংগঠকরা কোটি টাকার চেক পেলেন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:০৪ পিএম, ১ জুন, ২০২২
অসহায় ক্রীড়াবিদ ও সংগঠকরা কোটি টাকার চেক পেলেন

দেশের অসহায় ক্রীড়াবিদ ও সংগঠকদের মাঝে ১ কোটি ৪ লক্ষ ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এম.পি। আজ বুধবার দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে 

প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ৯২ লক্ষ টাকার আর্থিক অনুদান ও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে ১৫ জন অস্বচ্ছল ক্রীড়াসেবীর মাঝে ১২ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

 নারী ফুটবল দলের খেলোয়াড় বেগম রুপা আক্তার ৫ লক্ষ টাকার চেক এবং ২৫ লক্ষ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, সাবেক ফুটবলার মো: শাফিনুর রহমানের পক্ষে তার স্ত্রী সুরাইয়া আক্তার ৩০ লক্ষ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, ক্রীড়া সংগঠক মো: আসাদুজ্জামান ২৫ লক্ষ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, প্রাক্তন জাতীয় ফুটবলার এসকে শুকুর মো: টোটাম ২ লক্ষ টাকার চেক ও জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত সাবেক ক্রীড়াবিদ রওশন আক্তার ছবি ৫ লক্ষ টাকার চেক গ্রহণ করেন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও জাতীয় ক্রীড়া পরিষদের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

একুশে সংবাদ/এসএস

Link copied!