AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
হাসপাতালে নাই অ্যান্টিভেনম

শরীয়তপুরে সাপের কামড়ে যুবকের মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,শরীয়তপুর
০১:৫৫ পিএম, ২৬ এপ্রিল, ২০২৪
শরীয়তপুরে সাপের কামড়ে যুবকের মৃত্যু

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে সাপের কামড়ে এক যুবক মারা গেছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে তাকে সাপে কামড় দেয় বলে জানা যায়।

মারা যাওয়া যুবকের নাম ইমামুল বেপারী (৩২)। তিনি সখিপুর থানার সখিপুর ইউনিয়নের আনু সরকারের কান্দি গ্রামের রাজ্জাক বেপারীর ছেলে। চার ভাই তিন বোনের মধ্যে ইমামুল ছোট।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গ্রামের এক পারিবারিক অনুষ্ঠান শেষে রাতে বাড়ি ফেরেন ইমামুল। তীব্র গরম থাকায় তিনি বাড়ির সামনের সড়কে বাতাসে গিয়ে বসেন। তখন তাকে বিষধর সাপ কামড় দেয়। এসময় তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন এসে ডান পায়ে সাপের কামড়ের চিহ্ন দেখতে পায়। পরে পা রশি দিয়ে বেঁধে প্রথমে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক শরীয়তপুর সদর হাসপাতালে পাঠান। সদর হাসপাতালে অ্যান্টিভেনম ইনজেকশন না থাকায় ইমামুলকে বাসায় নিয়ে যায় স্বজনরা। পরে শুক্রবার (২৬ এপ্রিল) সকালে চাঁদপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

সখিপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য বলেন, প্রচণ্ড গরমে সাপ ও পোকামাকড়ের উৎপাতে এলাকাবাসী আতঙ্কে আছে। ধারণা করা হচ্ছে, বিষধর সাপের কামড়ে ইমামুলের মৃত্যু হয়েছে।

শরীয়তপুর জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হাবিবুর রহমান বলেন, সম্ভবত অ্যান্টিভেনম ইনজেকশন শেষ হয়ে গেছে। যিনি এর দায়িত্বে ছিলেন, তাকে আমি উপজেলার হাসপাতাল থেকে অ্যান্টিভেনম আনতে বলেছিলাম। তবু্ও বিষয়টি আমি দেখছি।

 

একুশে সংবাদ/য.টি/সা.আ

 

Link copied!