AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেষ ম্যাচে টস হেরে , প্রথমে ফিল্ডিং করবে বাংলাদেশ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৪৭ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২১
শেষ ম্যাচে টস হেরে , প্রথমে ফিল্ডিং করবে বাংলাদেশ

পাঁচ ম্যাচের সিরিজ আগেই নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। চতুর্থ ম্যাচে শেষে সিরিজ নিশ্চিত হয় টাইগারদের। সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচে তাই হারানোর কিছু নেই। এমন ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে নামবে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

সিরিজ নিশ্চিত হয়ে গেছে এক ম্যাচ হাতে রেখেই। বাংলাদেশের কাছে কার্যত সিরিজের পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিটি বড় কোনো গুরুত্ব বহন করছে। তারপরও দাপটে সিরিজ শেষ করার একটা লক্ষ্য তো থাকছেই।

 মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ

তবে বারবার জয় হাতের নাগালে পেলেও টসটা কিছুতেই নিজেদের করে নিতে পারছে না। শেষ ম্যাচেও টস জিতেছেন নিউজিল্যান্ড অধিনায়ক টম ল্যাথাম, প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অর্থাৎ বাংলাদেশ নামছে ফিল্ডিংয়ে।

পাঁচ ম্যাচ সিরিজে প্রথম দুই টি-টোয়েন্টি জিতে সিরিজ জয় প্রায় হাতের নাগালে নিয়ে এসেছিল টাইগাররা। কিন্তু সময়মতো ঘুরে দাঁড়ায় নিউজিল্যান্ড। তৃতীয় টি-টোয়েন্টিতে স্বাগতিকদের ৭৬ রানে অলআউট করে পায় বড় জয়।

তবে চতুর্থ ম্যাচে আর সফরকারি দলকে পাত্তা দেয়নি মাহমুদউল্লাহ রিয়াদের দল। কিউইদের ৯৩ রানে অলআউট করে ৬ উইকেটের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

বাংলাদেশ একাদশ

মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান, শামীম হোসেন, নাসুম আহমেদ, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ

Link copied!