ঢাকা শুক্রবার, ০৫ মার্চ, ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শুরু হয়েছে ওয়ালটন তৃতীয় বিচ তায়কোয়ান্ডো প্রতিযোগিতা 


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৩৪ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২১
শুরু হয়েছে ওয়ালটন তৃতীয় বিচ তায়কোয়ান্ডো প্রতিযোগিতা 

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ তায়কোয়ান্ডো ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ সোমবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন তৃতীয় বিচ তায়কোয়ান্ডো প্রতিযোগিতা-২০২১।’

সকালে পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের লাবনী পয়েন্টে দুই দিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন কক্সবাজারের জেলা প্রশাসক ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মামুনুর রশীদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহজাহান আলী, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ সুপার জিল্লুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বাংলাদেশ তায়কোয়ান্ডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানাসহ অন্যান্যরা।

প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলোর মধ্যে রয়েছে- বিজিবি, আনসার, কক্সবাজার জেলা, চট্টগ্রাম জেলা, বান্দরবান জেলা, সিলেট জেলা, কুমিল্লা জেলা, সিরাজগঞ্জ জেলা, গাজীপুর জেলা, মানিকগঞ্জ জেলা, নারায়ণগঞ্জ, রাজশাহী, উত্তরা তায়কোয়ান্ডো ক্লাব, ধানমন্ডি তায়কোয়ান্ডো অ্যাসোসিয়েশন, চকরিয়া তায়কোয়ান্ডো ক্লাব, চকরিয়া তায়কোয়ান্ডো ক্লাব, চট্টলা তায়কোয়ান্ডো ক্লাব, বাংলাদেশ তায়কোয়ান্ডো একাডেমি, মিরপুর তায়কোয়ান্ডো ক্লাব, ডিওএইচএস মিরপুর তায়কোয়ান্ডো ক্লাব, মোহাম্মদপুর তায়কোয়ান্ডো ক্লাব ও সিলেট তায়কোয়ান্ডো অ্যাসোসিয়েশন।


একুশে সংবাদ/জ/আ