AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অপপ্রচারে বিভ্রান্ত হওয়া যাবে না: ধর্ম প্রতিমন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, জামালপুর
০৭:৩২ পিএম, ৩১ ডিসেম্বর, ২০২২
অপপ্রচারে বিভ্রান্ত হওয়া যাবে না: ধর্ম প্রতিমন্ত্রী

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বে স্মার্ট দেশ গড়া হবে। সরকার দেশে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করেছে। শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো উন্নয়নসহ সব ক্ষেত্রে প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

 

শনিবার (৩১ ডিসেম্বর) জামালপুরের ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের কুমিরদহ উচ্চ বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট একাডেমি ভবন উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, সামনে জাতীয় নির্বাচনে আবারও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিতে হবে। কোনো অপপ্রচারে বিভ্রান্ত হওয়া যাবে না।

 

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বে স্মার্ট দেশ গড়বো। সরকার দেশে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করেছে। শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো উন্নয়নসহ সব ক্ষেত্রে প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। উন্নয়নের এই ধারা বন্যা বা করোনা মহামারি রুদ্ধ করতে পারেনি। আমাদের সামনে উন্নয়ন ও সমৃদ্ধির স্মার্ট বাংলাদেশের হাতছানি। এই সুযোগ কাজে লাগোতে হবে।

 

বিদ্যালয়ের ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান শিক্ষক হারুন অর রশিদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হাসান রুমান, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পলবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন স্বাধীন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান শাহিন প্রমুখ।

 

একুশে সংবাদ/আর/এসএপি

Link copied!