AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালদ্বীপে যুবলীগ নেতার স্ত্রী ও সন্তানের মৃত্যুতে দোয়া মাহফিল


মালদ্বীপে  যুবলীগ নেতার স্ত্রী ও সন্তানের  মৃত্যুতে দোয়া মাহফিল

শুক্রবার মধ্যরাতে রাজধানী মালের গ্রাউন্ড ভিউ রেস্টুরেন্টে মালদ্বীপ আওয়ামী যুবলীগের সভাপতি ও ব্যবসায়ী রাসেল আহমেদ সাগর এর সদ্য প্রয়াত মরহুম স্ত্রী ও পুত্র সন্তান এর আত্নার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও কোরআন তেলাওয়াতের আয়োজন করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামিলীগের সভাপতি আলহাজ্ব দুলাল মাতবর। 

 

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন মালদ্বীপ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ জয় ও সভাপতিত্ব করেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার ওয়াসিম আকরাম হৃদয়। ইসলামী আলোচনা ও কোরআন তেলওয়াত করেন মো. আল আমিন, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মওলানা তাজুল ইসলাম। 

 

আমন্ত্রিত অতিথি ছিলেন, এনবিএল মানি ট্রান্সপার লি. এর লোকাল ডিরেক্টর হান্নান খান কবির, মালদ্বীপ শাখা আওয়ামীলীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মজিবুর রহমান, সহ-সভাপতি মনির হোসেন, হাজী সাদেক, গাজী  ছাদেক, ফয়েজুর রহমান, যুগ্ম সম্পাদক নূরে আলম রিন্টু ও উপপ্রচার সম্পাদক এনামুল হক জাকির, ইএসডাব্লিউ সামাজিক সংগঠনের সভাপতি জাকির হোসেন।এছাড়াও উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মীর হোসেন চৌধুরী, ইলিয়াস আহমেদ, যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম বাবলু, শামীম আহমেদ, আইন বিষয়ক সম্পাদক ফয়েজ আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক কবির হোসেন, দপ্তর সম্পাদক ইমাম হোসেন, কাওসার, জাকির হোসেন, রাসেল আহমেদ প্রমুখ। 

 

মাহফিলে বক্তারা মরহুমদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়াও এই নেতার স্ত্রী ও সন্তানের প্রতি সমবেদনা জানাতে হাজারো কর্মব্যস্ততা উপেক্ষা করে বিপুল সংখ্যাক প্রবাসী বাংলাদেশি মাহফিলে অংশগ্রহণ করেন।

 

একুশে সংবাদ.কম/সম

Link copied!