ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০, ৪ কার্তিক ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

লন্ডনে বনপা’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


Ekushey Sangbad
হাফসা ইসলাম
অক্টোবর ১৬, ২০২০, ১১:৫৭ এএম
লন্ডনে বনপা’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

যুক্তরাজ্য অনলাইন প্রেসক্লাব ও যুক্তরাজ্য বনপা'র উদ্যোগে বনপা’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক ভার্চুয়াল সভার আয়োজন করা হয়। 

সংগঠনের সভাপতি ম. জয়নুল আবেদীন রোজ-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আজিজুল আম্বিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির আহবায়ক অধ্যাপক আকতার চৌধুরী।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, সাবেক বিসিএ এর সাধারণ সম্পাদক অলি খাঁন এম.বি.ই , নিউহাম কাউন্সিলের কাউন্সিলর মুজিবুর রহমান জসীম, বিশিষ্ট লেখকও সাংবাদিক সুজাত মনসুর, সাংবাদিক মকিস মনসুর, ম্যানচেস্টার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা রুহুল আমিন রুহেল সহ যুক্তরাজ্য অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বনপা গঠনের লক্ষ্য ও ইতিহাস নিয়ে আলোচনা করেন। এবং তাঁরা এই দিনকে আনন্দের দিন হিসাবে অভিহিত করেন কারণ এ বছরই বনপা’র দাবি বাস্তবায়ন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার বর্তমান সরকার। এজন্য বাংলাদেশ সরকারকে এ সভা থেকে ধন্যবাদ জানানো হয়। 

যুক্তরাজ্য সরকারের নিয়ম মেনে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করার কারণে স্বল্প পরিসরে রিল্যাক্স রেডিও স্টুডিওর হলরুমে কেক কাটা ও জুম মিটিংয়ের মাধ্যমে আলোচনা সভা পরিচালনা করা হয়। যুক্তরাজ্য অনলাইন প্রেসক্লাবের অনেকেই সময় স্বল্পতার কারণে বক্তব্য দিতে পারেননি। সমাপনী বক্তব্যে সভাপতি ম. জয়নুল আবেদীন রোজ এর জন্য দুঃখ প্রকাশ করেন এবং সকলের আন্তরিক উপস্থিতির জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

একুশে সংবাদ/এআরএম

Side banner