AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা-৫ আসনে নৌকার গণজোয়ার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৪৩ পিএম, ৩ জানুয়ারি, ২০২৪
ঢাকা-৫ আসনে নৌকার গণজোয়ার

ঢাকা-৫ আসনে নৌকার প্রার্থী হারুনর রশীদ মুন্নার পক্ষে একাট্টা আওয়ামী লীগ-যুবলীগ ও মহিলা আওয়ামী লীগসহ দলের সকল নেতাকর্মীরা। এককথায় বলতে গেলে দ্বাদশ নির্বাচনের শেষ সময়ে মান-অভিমান ভুলে নৌকার গণজোয়ার সৃষ্টি করেছেন দলীয় নেতাকর্মীরা

বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত ডিএসসিসির ৬৩, ৬৪, ৬৫ নং ওয়ার্ডে এক উন্নয়ন মতবিনিময়-নির্বাচনী প্রচার ও সমাবেশে বক্তারা বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীকে বিজয়ী করার প্রতিশ্রুতি দেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

এ সময় মাতুয়াইল ঈদগা মাঠে হাজার হাজার নেতাকর্মীদের ঢল নামে। বক্তব্যে রাখেন কাজী মনিরুল ইসলাম মনু এমপি, আওয়ামী লীগের আর্ন্তজাতিক বিষয়ক উপকমিটির সদস্য নেহরীন মোস্তফা দিশি, জাসদের কেন্দ্রীয় নেতা শহীদুল ইসলাম, ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম মাসুদ, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও মুখপাত্র কাউন্সিলর হাজী আবুল কালাম অনু, ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী গিয়াস উদ্দিন গেসু, জিয়াউদ্দিন জিয়া, সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাফর আহমেদ বাবু ও ৬৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী মাজহারুল ইসলাম খসরু প্রমূখ। 
গণসংযোগ কালে ঢাকা-৫ আসনের নৌকার মাঝি হারুনর রশীদ মুন্না বলেছেন, জননেত্রী শেখ হাসিনাকে আমাকে নৌকা প্রতীক দিয়েছেন, আমি নির্বাচিত হলে দলীয় নেতাকর্মী এবং এলাকাবাসির উন্নয়নে নিজেকে বিলিয়ে দিবো। আপনারা শুধু ৭জানুয়ারি নিজ নিজ কেন্দ্রে উপস্থিত হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রমান করুন, নৌকা দেশ ও মানুষের উন্নয়ন প্রতীক, নৌকায় ভোট দিলে প্রতিটি মানুষের ভাগ্যের চাকা বদলে যায়।

এ সময় কাজী মনিরুল ইসলাম মনু এমপি বলেন, নির্বাচনের আর বাকী তিন দিন। আমি নৌকার ভোট চাইতে গিয়ে দেখেছি এবং বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে আমি জনসাধারণের সাথে কথা বলে দেখেছি মানুষের ভেতর নির্বাচন নিয়ে প্রচুর আগ্রহ। তিনি বলেন, দলীয় নেতাকর্মী ছাড়াও সাধারণ ভোটারদের মধ্যে একধরনের উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। আগামী ৭ জানুয়ারি বিপুল ভোটে নৌকার বিজয় সুনিশ্চিত।

এ সময় ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আবুল কালাম অনু বলেন, প্রতিটি পাড়া-মহল্লা এবং ওয়ার্ডে ওয়ার্ডে আজকে নৌকার পক্ষে নেতাকর্মীসহ সমর্থকদের ঢল নেমেছে। নৌকার মাঠ হাজার গুণে ভালো। নির্বাচনি পরিবেশ খুব সুন্দর।


একুশে সংবাদ/শ.ই.প্র/জাহা 
 

Link copied!