AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চিত্র নায়িকা মাহির যুদ্ধ ঘোষণা !


Ekushey Sangbad
আব্দুল বাতেন, রাজশাহী
১১:২৯ এএম, ৩ ডিসেম্বর, ২০২৩
চিত্র নায়িকা মাহির যুদ্ধ ঘোষণা !

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মাহিয়া মাহি যুদ্ধ ঘোষণার হুশিয়ারি দিয়েছেন।

 

শনিবার রাত সাড়ে ১১টার দিকে ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট  থেকে এ সংক্রান্ত একটি পোস্ট দিয়েছেন তিনি। এতে তার ভক্তরা কারণ জানতে চেয়ে আবার কেউ পাশে থাকার ঘোষণা দিয়ে মন্তব্যও করেছেন।

রোববার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টা পর্যন্ত কমেন্ট ঘরে ১২ টি মন্তব্য ও তার পোস্টটি ২৮টি শেয়ার হতে দেখা গেছে।

 

ওই পোস্টে মাহি লিখেছেন ‘যেটা খবর পেলাম, সেটা যদি সত্যি হয়, তা হলে আপনার কপালে খারাপ আছে বলে দিলাম। যুদ্ধ ঘোষণা হবে কালকে।’ তবে এমন হুশিয়ারি কাকে উদ্দেশ করে দিয়েছেন তা উল্লেখ করেননি মাহি।

 

হঠাৎ এমন পোস্টের বিষয়ে এই প্রতিবেদক চিত্র নায়িকা মাহিয়া মহির সাথে যোগাযোগ করলে তিনি বলেন, এসব বিষয় নিয়ে আমি পরে জানাবো, এখন একটু বিজি আছি।

 

এর আগে বৃহস্পতিবার রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ি) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়নপত্র জমা দেন মাহিয়া মাহি।

 

এদিকে গত ২৭ নভেম্বর দুপুরে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে মাহিয়া মাহির পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার এক আত্মীয়। মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত মনোনয়ন পাননি তিনি।

 একুশে সংবাদ/এনএস

Link copied!