AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মারা গেছেন সংসদ সদস্য মোসলেম উদ্দিন আহমেদ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:৫৭ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৩
মারা গেছেন সংসদ সদস্য মোসলেম উদ্দিন আহমেদ

সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ মারা গেছেন।

 

রোববার দিবাগত রাত ১২টা ৪৭ মিনিটে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। দীর্ঘদিন ধরে ক্যান্সার আক্রান্ত হয়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এই সাংসদ।

 

চট্টগ্রামের এই প্রবীণ নেতার মৃত্যুতে তাৎক্ষণিক গভীর শোক প্রকাশ করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি এম এ সালাম ও সাধারণ সম্পাদক আতাউর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, পেশাজীবী সমন্বয় পরিষদ, চট্টগ্রামের সভাপতি প্রফেসর ডা.একিউ এম সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম নাগরিক আহ্বায়ক সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর আবু তাহের চৌধুরী, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অঞ্চল চৌধুরী।

 

উল্লেখ্য, বোয়ালখালী-চান্দগাঁও আসনের সংসদ সদস্য ও জাসদ নেতা মঈনুদ্দিন খান বাদলের মৃত্যুর পর ২০২০ সালের ১৩ জানুয়ারি শূন্য আসনে উপনির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি।

 

মোসলেম উদ্দিন আহমেদ ১৯৬৯ সালে ছাত্রলীগের সরকারি কমার্স কলেজ, চট্টগ্রাম শাখার সহসভাপতি হিসেবে নিযুক্ত হন। পরে চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। ১৯৭০ সালে ছাত্রলীগের চট্টগ্রাম শহর শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন।

 

১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। বাংলাদেশ স্বাধীন হওয়ার পর তিনি ১৯৮২ সালে ছাত্রলীগের চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত হন। বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার বর্তমান সভাপতির দায়িত্বে ছিলেন তিনি।

 

একুশে সংবাদ.কম/চ.প.প্র/জাহাঙ্গীর

Link copied!