AB Bank
ঢাকা রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাহজালাল (রহ.) মাজারের ওরসে উপহার পাঠালেন প্রধানমন্ত্রী


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৮:০৯ পিএম, ২৭ মে, ২০২৪
শাহজালাল (রহ.) মাজারের ওরসে উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

আগামী মঙ্গলবার (২৮ মে) ও বুধবার (২৯ মে) সিলেটে হযরত শাহজালাল (রহ.) এর মাজারের ৭০৫তম বার্ষিক ওরস হবে। ওরস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনটি গরু পাঠিয়েছেন।

সোমবার (২৭ মে) সিসিক মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী যুক্তরাজ্যে সফরে থাকায় ভারপ্রাপ্ত মেয়র মো. মখলিছুর রহমান কামরান প্রধানমন্ত্রীর এই উপহার মাজার কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন।

এ দিন বিকেল সাড়ে ৫টায় মাজারের মতওয়াল্লী সরেকওম ফতেউল্লাহ আল আমানের কাছে উপহারের গরুগুলো হস্তান্তর করা হয়।

এ সময় সিসিক ভারপ্রাপ্ত মেয়র মখলিছুর রহমান কামরান বলেন, ‘প্রতি বছর ওরসের সময় মাজারে আগত ভক্তদের খাবারের জন্য গরু উপহার হিসেবে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তিনটি গরু হস্তান্তর করেছে সিটি করপোরেশন। ’

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী সিলেটের মানুষের আবেগ-অনুভূতির সঙ্গেও সম্পৃক্ত। তাই সিলেটের বিশেষ বিশেষ দিনে তিনি উপহার সামগ্রী পাঠিয়ে থাকেন। যুক্তরাজ্য থেকে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী সার্বক্ষণিক খবর রাখছেন এবং ওরসে আগত ভক্তদের কাছে দোয়া চেয়েছেন তিনি। ’

এ সময় আরও উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের কাউন্সিলদের মধ্যে আজাদুর রহমান আজাদ, শেখ তোফায়েল আহমদ শেপুল, আব্দুর রকিব বাবলু, জয়নাল আবেদীন, আব্দুল মুহিত জাবেদ, এস এম শওকত আমীন তৌহিদ, আব্দুর রকিব তুহিন, রায়হান হোসেন, হেলাল আহমদ, মো. রকিব খান, রেবেকা বেগম প্রমুখ।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!