AB Bank
ঢাকা রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
কলকাতায় এমপি আনার ‘খুন’

মরদেহ উদ্ধার শিগগির, আরও ২ জন আটক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৪৬ পিএম, ২৩ মে, ২০২৪
মরদেহ উদ্ধার শিগগির, আরও ২ জন আটক

ভারতে বাংলাদেশি এমপি আনোয়ারুল আজিম আনারের হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে কলকাতায় আরও দুজনকে আটক করা হয়েছে। ছাড়া সাদা রংয়ের একটি ক্যাব জব্দ করার পাশাপাশি এর চালককেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানিয়েছে কলকাতা সিআইডি। ক্যাবচালকের নাম জোবায়ের। আর কিলিং মিশনে জড়িত সন্দেহভাজন দুজনের নাম সিয়াম এবং জায়েদ।
কলকাতা সিআইডির একটি সূত্র জানিয়েছে, এই তিনজনকে জিজ্ঞাসাদের পাশাপাশি তাদের সঙ্গে নিয়ে নিউ টাউনের বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হয়েছে।
একটি অসমর্থিত সূত্র জানিয়েছে, তল্লাশিতে বেশ কিছু ক্লু পেয়েছে স্থানীয় পুলিশ। খুব দ্রুত এমপি আনারের মরদেহ উদ্ধারের বিষয়ে বড় কোনও খবর আসতে পারে। এদিকে এমপি আনারের পরিবারের সদস্যদেরও সেখানে যাওয়ার জন্য খবর পাঠানো হয়েছে বলেও ওই সূত্র জানিয়েছে।

এর আগে, এমপি আনোয়ারুল আজিম আনারকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধে খুন করার তথ্য পাওয়া যায়। গত ১৩ মে কলকাতার নিউ টাউন এলাকার সঞ্জিভা গার্ডেনের একটি ফ্ল্যাটে খুন করা হয় আনারকে। প্রথমে শ্বাসরোধ করে খুন করা হয়। এরপর সেই বডি টুকরো টুকরো করা হয়। তিন দিন ধরে বডির পার্ট সরানো হয়। ১৪, ১৫ ও ১৮ মে বডির পার্ট সরানো হয়। 
সূত্র মতে, আটক তিনজনই জানে এমপি আনারের মরদেহের টুকরোগুলো কোথায় কোথায় আছে।

গত ১৩ মে ওই ফ্ল্যাটে উঠেছিলেন এমপি আনার। পরে আরও তিনজন সেখানে যায়। তাদের মধ্যে দুজনকে ১৪ মে সকালে একটি ট্রলি ব্যাগ নিয়ে বের হতে দেখা যায়। ওই দিন বিকেলের দিকে বেরিয়ে যান আরও একজন, সিসিটিভিতে ধরা পড়েছে সেই ছবি।

কিন্তু ফ্ল্যাটে ঢুকতে দেখা গেলেও আনারকে বের হতে দেখা যায়নি। পারিপার্শ্বিক এ তথ্যপ্রমাণ থেকেই পুলিশ খুনের বিষয়টি নিশ্চিত হয়েছে।

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম গত ১২ মে চিকিৎসার জন্য দর্শনা সীমান্ত দিয়ে ভারতে যান। ১৬ মে থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন তিনি। ২২ মে তাকে খুন করার খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পায়।

একুশে সংবাদ/ স.টি./ এসএডি

 

Link copied!