AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালীগঞ্জের সাংবাদিকদের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়


কালীগঞ্জের সাংবাদিকদের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়

গাজীপুরের কালীগঞ্জে কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার এসএম ইমাম রাজী টুলু। সোমবার (২২এপ্রিল) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী মোহাম্মদ ওমর ফারুক, সাধারণ সম্পাদক আশরাফুল হক, অর্থ বিষয়ক সম্পাদক মাহবুব আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম খান, নির্বাহী সদস্য জহিরুল ইসলাম,  ফয়সাল দেওয়ান, তাইজুল ইসলামসহ প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার উপস্থিত সাংবাদিকদের বক্তব্য শুনেন। তিনি বলেন, এলাকার উন্নয়ন কর্মকান্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। আমি উপজেলার উন্নয়নের জন্য ভালো কিছু করতে চাই। তাই আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন। তাছাড়া সভায় পারস্পরিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা শেষে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

এর আগে এস এম ইমাম রাজী টুলু গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায় নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে কর্মরত ছিলেন। তিনি বিসিএস ৩৪তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা। তিনি সদ্যবিদায়ী নির্বাহী অফিসার (ইউএনও) মো.আজিজুর রহমানের স্থলাভিষিক্ত হন।

 

একুশে সংবাদ/ও.ফা.উ/সা.আ

Link copied!