AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গণ সংবর্ধনায় মানুষের ভালোবাসায় সিক্ত এমপি সজল মোল্লা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:০৬ পিএম, ২ মার্চ, ২০২৪
গণ সংবর্ধনায় মানুষের ভালোবাসায় সিক্ত এমপি সজল মোল্লা

ঢাকা-৫ আসনের (ডেমরা-যাত্রাবাড়ি) নবনির্বাচিত সংসদ সদস্য, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজলকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। এ সময় হাজারো নেতাকর্মী ও সাধারণ মানুষের ফুলেল ভালোবাসায় সিক্ত হন প্রয়াত চারবারের এমপি আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র সজল মোল্লা।

শনিবার (২ মার্চ) সন্ধ্যায় রাজধানীর ডিএসসিসির ৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।  

গণ সংবর্ধনা অনুষ্ঠানে আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপি বলেন, আপনারা ভালোবেসে আমাকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আপনাদের এ ভালোবাসা আমি আজীবন মনে রাখবো।

তিনি বলেন, চলারপথে আমার যদি কোনো ভুলক্রটি আপনাদের চোখে ধরা পড়ে, আমাকে সরাসরি বলবেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সারা দেশে যেভাবে উন্নয়ন করছেন তেমনি ঢাকা-৫ আসনেও উন্নয়ন হবে। এখানে আর কাউকে লুটপাট করতে দেয়া হবে না। যাত্রাবাড়ি-ডেমরা এবং আংশিক কদমতলী থানা হবে উন্নয়ন ও শান্তির জনপদ। আপনারা জানেন, ইতিমধ্যে ফুটপাত-সিএনজি অটোরিকশা থেকে মানুষকে জিম্মি করে চাঁদাবাজি বন্ধ হয়েছে। আপনাদের সবাইকে সঙ্গে নিয়ে পর্যায়ক্রমে সকল অপকর্ম বন্ধ করা হবে।

তিনি বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন সর্বদায় আপনাদের পাশে থেকে ঢাকা-৫ নির্বাচনী এলাকাকে একটি আর্দশ নগরী হিসেবে গড়ে তুলতে পারি। আমার প্রয়াত বাবা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লার রেখে যাওয়া স্বপ্ন বাস্তবে রুপ দিতে পারি। এই কাজগুলো বাস্তবে রুপদিতে হলে আপনাদের সার্বিক সহযোগিতা প্রয়োজন। এরআগে সন্ধ্যায় গণসংবর্ধনাস্থলে পৌছালে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো: নজরুল ইসলাম নিপু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী কৌশিক আহমেদ জসিম। এছাড়াও বক্তব্যে রাখেন ঢাকা মহানগর দক্ষিন কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ অপু, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের নেতা নজরুল ইসলাম বাবু, ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জাহিদুল কবির রাজু প্রমূখ।


একুশে সংবাদ/শ.ই.প্র/জাহা
 

Link copied!