AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বৃহস্পতিবার সচিবালয়ে প্রবেশে ৬ নির্দেশনা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:০৫ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
বৃহস্পতিবার সচিবালয়ে প্রবেশে ৬ নির্দেশনা

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে দিক নির্দেশনা দিতে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয় পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই দিন প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে সচিবালয়ে প্রবেশের ক্ষেত্রে কর্মকর্তাদের ছয়টি নির্দেশনা মেনে চলতে হবে। এছাড়াও আগেরদিন বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ২টা থেকে সচিবালয়ে দর্শনার্থী প্রবেশও বন্ধ থাকবে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) এ সংক্রান্ত নির্দেশনা জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ। এতে বলা হয়, মন্ত্রণালয় ও বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের সকাল সাড়ে ৮টার মধ্যে সচিবালয়ে প্রবেশ করতে হবে।

এছাড়াও মন্ত্রী, প্রতিমন্ত্রী, সিনিয়র সচিব ও সচিবদের গাড়ি সচিবালয়ের ভেতরে পার্কিংয়ে থাকবে। আর সচিববালয়ে কর্মরত অন্যান্য কর্মকর্তাদের সচিবালয়ের ভেতরে নামিয়ে দিয়ে গাড়িগুলো জাতীয় ঈদগাহ মাঠে পার্কিংয়ে রাখতে হবে।

মন্ত্রী, প্রতিমন্ত্রী, সিনিয়র সচিব ও সচিবদের গানম্যানরা অস্ত্র বহন করবেন না। ৮ ফেব্রুয়ারি সচিবালয়ের ভেতরে কোনো সভার আয়োজন করা যাবে না। সাত ফেব্রুয়ারি দুপুর ২টা থেকে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত সচিবালয়ে দর্শনার্থী প্রবেশ বন্ধ থাকবে।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

 

 

Link copied!