AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

একমাস বিরতির পর কাল থেকে আবারও টিসিবির বিক্রি কার্যক্রম শুরু


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৮:৫৭ পিএম, ৬ মে, ২০২৪
একমাস বিরতির পর  কাল থেকে আবারও টিসিবির বিক্রি কার্যক্রম শুরু

একমাস বিরতি দিয়ে আবারও মঙ্গলবার (৭ মে) শুরু হচ্ছে ফ্যামিলি কার্ডের মাধ্যমে ভর্তুকি মূল্যে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) বিক্রি কার্যক্রম।

সোমবার (৬ মে) টিসিবি ‘র যুগ্ম-পরিচালক (দায়িত্ব প্রাপ্ত তথ্য কর্মকর্তা) মো. হুমায়ুন কবির সই করা এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক নির্দেশনায় দেশব্যাপী ১ কোটি ফ্যামিলি কার্ডধারী নিম্ন আয়ের পরিবারের মাঝে ভর্তুকি মূল্যে চালসহ টিসিবির পণ্যাদি (ভোজ্য তেল ও ডাল) সাশ্রয়ী মূল্যে বিক্রয় কার্যক্রম চলমান রয়েছে। মে মাসের বিক্রয় কার্যক্রম মঙ্গলবার (৭ মে) থেকে সারাদেশে শুরু হবে। এই বিক্রয় কার্যক্রম ডিলারদের দোকান/নির্ধারিত স্থায়ী স্থাপনা হতে সিটি কর্পোরেশন, জেলা-উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ও তাদের নির্ধারিত তারিখ ও সময় পরিকল্পনা অনুযায়ী পরিচালনা করা হবে।

টিসিবি পণ্যের এই বিক্রয় কার্যক্রম রাজধানীর কালাচাঁনপুরের ১৮ নং ওয়ার্ডে বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু উদ্বোধন করবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

কার্ডধারী একেকজন ভোক্তা প্রতি লিটার ১০০ টাকায় সর্বোচ্চ ২ লিটার সয়াবিন তেল/ রাইসব্রান অয়েল, প্রতিকেজি ৬০ টাকায় সর্বোচ্চ ২ কেজি মশুর ডাল ও ৩০ টাকা কেজিপ্রতি সর্বোচ্চ ১ কেজি চাল কিনতে পারবেন।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা
 

Link copied!