AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিখোঁজ কবিরাজের সন্ধানে পিবিআই


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:১১ পিএম, ২২ জানুয়ারি, ২০২৪
নিখোঁজ কবিরাজের সন্ধানে পিবিআই

লক্ষ্ণীপুরের রামগঞ্জ উপজেলার পশ্চিম বিঘা (সিন্নির বাড়ী) গ্রামের নিখোঁজ হওয়া কবিরাজ জাফর আহাম্মদ (৬৫) এর সন্ধান করছে পিবিআই। কবিরাজ জাফর আহাম্মদ গত দেড় বছর পূর্বে নিখোঁজ হলেও অদ্যাবধি তার সন্ধান মিলেনি।

পুলিশের মামলা সূত্রে জানা যায়, জাফর আহাম্মদ লক্ষ্মীপুর জেলায় কবিরাজী করেন। তিনি প্রতিদিন সকাল সকাল ৮/ থেকে ৮.৩০ এর মধ্যে ঘর হতে বের হয়ে রামগঞ্জ থানাধীন বিভিন্ন এলাকায় আসা যাওয়া করতেন। প্রতিদিনের ন্যায় গত ২ জুলাই ২০২২ইং তারিখ সকাল ৮.৩০ টায় বাড়ী হতে করিবাজী চিকিৎসা করার জন্য বের হয়ে আর বাড়িতে ফেরত আসে নাই। তার ছেলে তোফায়েল আহম্মদ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে তাকে না পেয়ে গত ৩/৭ /২২ তারিখে রামগঞ্জ থানায় একটি নিখোঁজ জিডি করেন। জিডি নং- ১৩৬, তাং-০৩/০৭/২০২২ ইং। পরবর্তীতে আবার নিখোঁজ ব্যক্তির ছেলে তোফায়েল আহম্মদ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে রামগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করেন (মামলা নং- ১৯, তাং- ২৫/০৭/২০২২ ইং)।

মামলাটি তদন্তকালে থানা পুলিশ ভিকটিমের কোন সন্ধান পায় নাই। পরবর্তীতে পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে মামলার তদন্তভার পিবিআই’তে ন্যাস্ত হওয়ার পর থেকে পুলিশ পরিদর্শক মোহাম্মদ মহিদুল আলম মামলাটি তদন্ত করছেন।

নিখোঁজ ব্যক্তির বর্ণনাঃ
নাম ও বয়সঃ জাফর আহাম্মদ (৬৫), পিতার নামঃ মৃত আনা মিয়া, ঠিকানা ও পেশা: সাং-পশ্চিম বিঘা (সিন্নির বাড়ী), থানা- রামগঞ্জ, জেলা- লক্ষ্মীপুর, পেশা- কবিরাজ। পোষাকঃ লুঙ্গি, লাল রংয়ের চেক শার্ট।

উচ্চতা ও শারীরিক গঠন, মুখমন্ডলঃ উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, শারীরিক গঠন- মাঝারী, মুখমন্ডল- লম্বাটে, মুখে দুই ইঞ্চি পরিমান কাচাপাকা দাড়ি, গোফ আছে।
চুল ও গায়ের রং: কালো।
ভাষাঃ লক্ষ্মীপুরের আঞ্চলিক ভাষায় কথা বলে।
শিক্ষাগত যোগ্যতা: দশম শ্রেনী পর্যন্ত।

যোগাযোগঃ পুলিশ পরিদর্শক মোহাম্মদ মহিদুল আলম, পিবিআই নোয়াখালী জেলা, মোবাইলঃ ০১৭৯১-৬৩২৪৪২।

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা
 

Link copied!