AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ের পিঁড়িতে বসছেন সাফজয়ী স্বপ্না


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৩৪ পিএম, ১০ জানুয়ারি, ২০২৪
বিয়ের পিঁড়িতে বসছেন সাফজয়ী স্বপ্না

বাংলাদেশের সাফ জয়ের অন্যতম কারিগর ছিলেন সিরাত জাহান স্বপ্না। কিন্তু গত বছরের মে মাসে হঠাৎ ফুটবলকে বিদায় বলে বাফুফে ক্যাম্প ছেড়ে নিজের বাড়ি রংপুরে চলে যান। সেখানেই এবার জীবনের নতুন অধ্যায় শুরু করবেন তিনি।

আগামী শুক্রবার (১২ জানুয়ারি) বিয়ের পিঁড়িতে বসবেন স্বপ্না। হবু বরের নাম সুবে সাদিক মুন্না। ব্রাহ্মণবাড়িয়ার এই যুবক থাকেন সৌদি আরবে।

জানা গেছে, সামাজিক যোগাযোগমাধ্যমে দুজনের পরিচয় হয়েছিল। সেখান থেকেই হয় ভালোবাসা। শেষ পর্যন্ত ভালোবাসার মানুষকে নিয়েই জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন জাতীয় দলের সাবেক ফরোয়ার্ড সিরাত জাহান স্বপ্না।

বিয়ের বিষয়ে গণমাধ্যমে সিরাত জাহান স্বপ্না বলেন, ‘হঠাৎ করেই বিয়ের তারিখ দেওয়া হয়েছে। রংপুরের পালিচড়ায় আমাদের বাড়িতেই বিয়ের অনুষ্ঠান হবে। আমার সাবেক সতীর্থ ও শুভাকাঙ্ক্ষীদের দাওয়াত দিয়েছি।’

২০২৩ সালের মে মাসে অবসরের ঘোষণা দিয়ে স্বপ্না ফেসবুকে লিখেছিলেন, ‘আমি নিজ ইচ্ছায় পেশাদার ফুটবল থেকে অবসর নিলাম। প্রায় আট বছর পেশাদার ফুটবল খেলার সৌভাগ্য হয়েছে আমার। ফুটবল ক্যারিয়ারে আসার পর আমি অনেক কিছু পেয়েছি। সব কিছুর জন্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই মহান আল্লাহ তায়ালার প্রতি।‍‍`


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা 

Link copied!