AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্থ্যসেবা বিভাগে নতুন সচিব হিসেবে যোগ দিয়েছেন জাহাঙ্গীর আলম


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৫:৩৩ পিএম, ৯ অক্টোবর, ২০২৩
স্থ্যসেবা বিভাগে নতুন সচিব হিসেবে যোগ দিয়েছেন জাহাঙ্গীর আলম

স্বাস্থ্যসেবা বিভাগে নতুন সচিব হিসেবে যোগ দিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব জাহাঙ্গীর আলম।

 

সোমবার (৯ অক্টোবর) বিকেলে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব ড. মুহ. আনোয়ার হোসেন হাওলাদারের অবসর ও স্বাস্থ্যসেবা বিভাগের নতুন সচিব হিসেবে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো: জাহাঙ্গীর আলমের যোগদান উপলক্ষে "বিদায় সংবর্ধনা ও বরণ" অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেক এমপি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। স্বাস্থ্য শিক্ষা বিভাগের সচিব আজিজুর রহমান, স্বাস্থ্যসেবা বিভাগ ও স্বাস্থ্য অধিদপ্তরের উর্দ্ধতন কর্মকর্তাগন এসময় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

 

স্বাস্থ্যমন্ত্রী অনুষ্ঠানে সদ্য বিদায়ী সিনিয়র সচিব ড. মুহ আনোয়ার হোসেন হাওলাদারকে ফুল দিয়ে বিদায় জানান ও স্মৃতিচারণমুলক বক্তব্য রাখেন। একই সময়ে স্বাস্থ্যমন্ত্রী নতুন যোগদানকৃত সচিব জাহাঙ্গীর আলমকে ফুল দিয়ে বরণ করে নেন। স্বাস্থ্যমন্ত্রী এসময় বলেন, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব হিসেবে দায়িত্ব নিয়ে বিদায়ী সিনিয়র সচিব ড মুহ আনোয়ার হোসেন হাওলাদার সততা ও অত্যন্ত নিষ্ঠার সাথে কাজ করেছেন। বিদায়ের পরও স্বাস্থ্য সেবা বিভাগ বিদায়ী সিনিয়র সচিবের কর্মকান্ড স্বরণ রাখবে। নতুন যোগদানকৃত সচিব জাহাঙ্গীর আলম এর আগামী দিনের কাজের মাধ্যমে জাতি তাকে মনে রাখবে বলে উল্লেখ করেন ও শুভ কামনা জানান স্বাস্থ্যমন্ত্রী।

 

অনুষ্ঠানে নতুন সচিব জাহাঙ্গীর আলম বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে কাজ করার সুযোগ পাওয়া নি:সন্দেহে জীবনের অন্যতম একটি বিশেষ সুযোগ। এই সুযোগকে কাজে লাগিয়ে দেশের সাধারণ মানুষের স্বাস্থ্যসেবার মান বৃদ্ধিতে নিরলস কাজ করতে চাই।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!