AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেখ হাসিনা সেনানিবাসে নবনির্মিত স্থাপনা উদ্বোধন করলেন সেনা প্রধান


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৫৪ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
শেখ হাসিনা সেনানিবাসে নবনির্মিত স্থাপনা উদ্বোধন করলেন সেনা প্রধান

শেখ হাসিনা সেনানিবাসের অন্যান্য পদবির সেনাসদস্যদের জন্য ১১২টি ফ্ল্যাট বিশিষ্ট একটি ১৫তলা পারিবারিক বাসস্থান ‘সেনানীড়’ সোমবার (১৮ সেপ্টেম্বর) উদ্বোধন করেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

 

এছাড়াও, সেনাবাহিনী প্রধান শেখ হাসিনা সেনানিবাসে গ্যারিসন কেন্দ্রীয় মসজিদ’সহ অন্যান্য গুরুত্বপূর্ণ স্থাপনার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান তার বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ‘সোনার বাংলা’ গড়ে তোলার পাশাপাশি একটি আধুনিক ও যুগোপযোগী সেনাবাহিনী গঠনের স্বপ্ন দেখেছিলেন।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সুযোগ্য ও গতিশীল নেতৃত্বে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন বলে তিনি উল্লেখ করেন। এছাড়াও, বাংলাদেশ সেনাবাহিনীর অকুতোভয় বীর সেনানীরা জাতীয় যেকোন দুর্যোগ মোকাবিলায় অসামরিক প্রশাসনকে সহায়তার জন্য সদা প্রস্তুত রয়েছে বলেও তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন।

 

অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বরিশাল এরিয়া, সেনাসদর ও বরিশাল এরিয়ার ঊর্ধ্বতন সেনাকর্মকর্তাগণ, জুনিয়র কমিশন্ড অফিসার, অন্যান্য পদবির সৈনিকবৃন্দ এবং অসামরিক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিতি ছিলেন।

 

একুশে সংবাদ/আ.ভ.প্র/জাহা

Link copied!