AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
গুলশানে আগুন

আগুন লাগা ভবন থেকে লাফ দিয়ে ৩ জন আহত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:৪৪ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩
আগুন লাগা ভবন থেকে লাফ দিয়ে ৩ জন আহত

রাজধানীর গুলশান-২ নম্বরে একটি ১২ তলা আবাসিক ভবনে লাগা আগুনের ঘটনায় ভবন থেকে লাফ দিয়ে পড়ে তিন জন আহত হয়েছে। তাৎক্ষনিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

 

এর আগে রোববার সন্ধ্যা ৭টার দিকে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডের ১২ তলা ভবনের ৭ম তলায় আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে কাজ করে।

 

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস সদরদপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন বলেন, সন্ধ্যা ৭টার দিকে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডের ১২ তলা ভবনের ৭ম তলায় আগুন লাগার খবর আসে।

 

খবর পেয়ে প্রথমে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করে। পরে আরও ৬টি ইউনিট যোগ দেয়। বর্তমানে ৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে

 

রাত সাড়ে ৮টার দিকে সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, আগুনের তীব্রতা কিছুটা কমেছে। তবে ধোঁয়া অনেক, এ জন্য ফায়ার সার্ভিসের সদস্যদের কাজ করতে বেগ পেতে হচ্ছে। এছাড়া ঘটনাস্থলের পাশে একাধিক অ্যাম্বুলেন্স দাঁড়িয়ে রয়েছে।

 

ভবনটিতে বসবাসকারীরা বলছেন, আগুন লাগার পর অনেকেই ভবনের ভেতরে আটকা পড়েন। তারা বের হতে পারেননি।

 

তবে ভবনটিতে আটকে পড়া মানুষের সঠিক হিসাব জানাতে পারেনি ফায়ার সার্ভিস। আগুন লাগার পর থেকে রাত ৮টা ৪০ মিনিট পর্যন্ত ভবনটিতে আটকে পড়া চারজনকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে সংস্থাটি।

 

মনির নামে স্থানীয় এক বাসিন্দা জানান, তার তিনজন আত্মীয় ভবনটির ১১তলায় আটকে আছেন। ভেতরে আগুন ও ধোঁয়ার কারণে তারা বের হতে পারছেন না।

 

একুশে সংবাদ.কম/ন.প্র/জাহাঙ্গীর

Link copied!