AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যাত্রাবাড়ীতে ইউনিট আ. লীগের সভাপতি খুন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:১১ পিএম, ১৬ আগস্ট, ২০২২
যাত্রাবাড়ীতে ইউনিট আ. লীগের সভাপতি খুন

 

রাজধানীর যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগের সভাপতি আবু বকর সিদ্দিক হাবুকে  (৩৭) ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি যাত্রাবাড়ী থানা এলাকার শহীদ ফারুক সড়কের ইউনিট আওয়ামী লীগের সভাপতি।

 

মঙ্গলবার (১৬ জানুয়ারী) শহীদ ফারুক সড়কের হাবুর কাঁচামাল দোকানের সামনে এই ছুরিকাঘাতে ঘটনা ঘটে। পরে পরিচিতরা তাকে হাসপাতালে নিয়ে আসলে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

হাসপাতালে নিয়ে আসা জুয়েল নামে একজন জানান, আবু বকর সিদ্দিক হাবু যাত্রাবাড়ী ৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিট আওয়ামী লীগের সভাপতি। শহীদ ফারুক সড়কে তার কাঁচামালের দোকানের সামনে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান।

 

জুয়েল আরও জানান, এই হত্যাকাণ্ডের সঙ্গে বিএনপির লোকজন জড়িত। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো যাবে।

 

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম বলেন, একটি হত্যাকাণ্ডের ঘটনা শুনেছি। যে ব্যক্তি মারা গেছেন, তিনি আওয়ামী লীগ নেতা ছিলেন। বিস্তারিত জানার জন্য আমরা কাজ করছি

 

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য তার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

একুশে সংবাদ.কম/জা.হা

Link copied!