ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ঢাকায় সতর্ক অবস্থানে রয়েছেন পুলিশ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৩৫ পিএম, ১৫ অক্টোবর, ২০২১
ঢাকায় সতর্ক অবস্থানে রয়েছেন পুলিশ

আজ শুক্রবার (১৫অক্টোবর )জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। কুমিল্লার ঘটনাকে কেন্দ্র করে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ও অস্থিতিশীল পরিস্থিতি যাতে সৃষ্টি না হয় সেজন্য পুলিশের পাশাপাশি মোতায়েন করা হয়েছে র‌্যাব ও বিজিবিও।

ডিএমপির মতিঝিল বিভাগের কর্মকর্তারা বলছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতেই বায়তুল মোকাররম কেন্দ্রীক মসজিদে  সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েেছন ।


শুক্রবার পল্টন মোড় ও বায়তুল মোকাররম এলাকায় সরেজমিনে দেখা যায়, পল্টন মোড় থেকে বায়তুল মোকাররম উত্তর গেটে প্রবেশের মুখের পশ্চিম পাশে বিজিবি সদস্যদের উপস্থিতি ও দেখা গেছে। 

দক্ষিণ গেটে টহলে ও নিরাপত্তায় সতর্ক অবস্থায় দেখা গেছে র‌্যাব সদস্যদের। আর বাইতুল মোকাররমে মোতায়েন করা হয়েছে বিপুল পরিমাণ পুলিশ। তবে মসজিদে প্রবেশে কাউকে কোনো তল্লাশি করা হচ্ছে না। প্রবেশের ক্ষেত্রে কোনো ধরনের  বাধা বিগ্ন করা হয়নি।  

বাড়তি নিরাপত্তা সম্পর্কে জানতে চাইলে মতিঝিল বিভাগের উপ কমিশনার (ডিসি) আ. আহাদ  বলেন, যাতে অপ্রীতিকর কোনো কিছু না ঘটে সে জন্যই এই ব্যবস্থা নেওয়া হয়েছে।

বায়তুল মোকাররমের পশ্চিম পাশে রাস্তায়, নাইটিংগেল, দৈনিক বাংলার মোড় ও পল্টন মোড়ে শুক্রবার বেলা বাড়ার সঙ্গে পুলিশি নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে নজরে আসেছে ।
    

একুশে সংবাদ/ আ