ঢাকা সোমবার, ২৫ অক্টোবর, ২০২১, ১০ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

অসৎ, অদক্ষ পুলিশ সদস্য চাই না : আইজিপি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:০৭ পিএম, ২ জানুয়ারি, ২০২১
অসৎ, অদক্ষ পুলিশ সদস্য চাই না : আইজিপি

নিয়মিত জ্ঞান চর্চা ও নিজেকে তৈরি করার মাধ্যমে উন্নত দেশের উপযোগী পুলিশ হওয়ার জন্য নবীন পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বাবান জানিয়েছেন পুলিশ মহারিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। তিনি বলেন, আমরা অসৎ, অদক্ষ  পুলিশ সদস্য চাই না। আমরা পুলিশে পরিবর্তন নিয়ে আসতে চাই। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের জনগণের সহযোগিতায় বাংলাদেশ পুলিশ সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে অত্যন্ত সাফল্য অর্জন করেছে যা দেশ-বিদেশে ব্যাপক প্রশংসিত হয়েছে।

শনিবার রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমীর চেমনি মিলনায়তনে ৩৭তম বিসিএস (পুলিশ) ব্যাচের শিক্ষানবিশ এএসপিদের মাঝে সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

পুলিশ প্রধান বলেন, আমরা এমন পুলিশ কর্মকর্তা চাই যারা দেশের জন্য, সমাজের জন্য পেশাদারিত্বের সাথে কাজ করতে পারবে। জনগণকে সেবা দিতে পারবে। জনগণের পুলিশ হয়ে দেশের জন্য, দেশের মানুষের জন্য, সমাজের জন্য কাজ করতে পারবে।

অনুষ্ঠানে শিক্ষানবিশ এএসপিদের মধ্যে মো. আবুল হোসেন এবং শেখ সুরাইয়া উর্মি বক্তব্য রাখেন। পরে আইজিপি শিক্ষানবিশ এএসপিদের মাঝে সনদ বিতরণ করেন। আইজিপি তার পক্ষ থেকে ৬ জন শিক্ষানবিশ কর্মকর্তাকে বিশেষ সনদ প্রদান করেন যারা বছরব্যাপী প্রশিক্ষণকালিন সময়ে একদিনও গ্রাউন্ডে এবং প্রশিক্ষণ ক্লাসে অনুপস্থিত ছিলেন না।

একাডেমীর প্রিন্সিপাল খন্দকার গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত আইজি (এঅ্যান্ডও) ড. মো. মইনুর রহমান চৌধুরী, অতিরিক্ত আইজি (এইচআরএম) মো. মাজহারুল ইসলাম। অনুষ্ঠানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/ঢা/এআরএম