AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এক চুমুতেই আগুন


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৪:৩৫ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৪
এক চুমুতেই আগুন

শুরু যদি ভালো হয়, তার শেষ হবে ভালো! হ্যাঁ, প্রবাদ তো এমনই বলে। আর একথা যে কতটা সত্যিই, তা বার বার মনে করিয়ে দেন যৌন বিশেষজ্ঞরা। হ্যাঁ, বিশেষজ্ঞদের কথায়, শারীরিক সম্পর্ক যদি ফোরপ্লে হয় দারুণ, তাহলে তো কথায় নেই। আর এ ব্যাপারে কিসের কোনও বিকল্প নেই।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। বিশেষজ্ঞরা বলছেন, প্রেম যদি উতলে ওঠে তাহলে সঙ্গীকে নিয়ে শুরুতে বিছানায় যাবেন না। বরং ধীরে ধীরে এগিয়ে যান। আর এগিয়ে যেতে চুমুকেই করুন মূল হাতিয়ার। তবে এ ব্যাপারে মানতে হবে নিয়ম। অর্থাৎ কোথায়, কখন, চুমু খাবেন, তা জানা অত্যন্ত জরুরী।

১) সঙ্গমের শুরুতেই সঙ্গীর কানের পাশে আলতো করে চুমু খান। প্রয়োজনে কানের পিছনে জিভ দিয়ে হালকা করে ভিজিয়ে দিন। দেখবেন শরীর জুড়ে শিহরণ জাগবে।

২) নাভিতে হালকা করে ঠোঁট রাখুন। এক্ষেত্রেও জিভকে ব্যবহার করুন। তার পর চকাস করে চুমু! দেখবেন, সঙ্গী ছটফট করে উঠবে আদরের জন্য।

৩) ঠোঁটে চুমু খাওয়ার সময় প্রথমে নিচের ঠোঁটে আলতো করে কামড়ে আপনার ঠোঁট রাখুন। তারপর নিজের মুখের মধ্যে ঢুকিয়ে নিন আপনার সঙ্গীর মুখ।

৪) কপালে চুমু খেতে কিন্তু ভুলবেন না। কেননা, কপালে চুমু, সম্মান প্রদর্শন করে। সঙ্গীকে যদি সম্মানই না করেন, আদর, প্রেম সবই বৃথা।


একুশে সংবাদ/ব.দ.প্র/জাহা 

Link copied!