AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জেনে নিন সঙ্গীকে কখন আদর করলে দিন ভাল যায়


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৪:২৫ পিএম, ১৪ নভেম্বর, ২০২৩
জেনে নিন সঙ্গীকে কখন আদর করলে দিন ভাল যায়

বলা হয় মর্নিং সেক্স মানেই মন ভাল করা সকাল। সদ্য ওঠা সূর্যের আলোয় জানলার পর্দা সরিয়ে সঙ্গীকে প্রথম দেখলেই মনের মধ্যে জমা হয় একগুচ্ছ আবেগ। তখন সঙ্গীকে কাছে পেলে, তাকে আদর করলে দিন শুরু হয় ভরপুর এনার্জি নিয়ে। সারাটা দিন ভাল কাটে। পুরুষরা তো এই মতের সঙ্গে এক বাক্যে সায় দেবেন। কিন্তু মহিলারা?

তারা যে ভালবাসে না, তা নয়। কিন্তু সমীক্ষা বলছে এমন মেয়ের সংখ্যা নেহাতই হাতে গোনা। নগণ্য। খুব কম মহিলাই মন থেকে মর্নিং সেক্সকে সবুজ সংকেত দেন। বেশিরভাগই এসব পছন্দ করেন না। একটি বিদেশি অনলাইন পোর্টাল সমীক্ষা করে এই রিপোর্ট দিয়েছে। প্রায় এক হাজার মানুষকে নিয়ে হয়েছিল এই সমীক্ষা। এর মধ্যে ৫৬ শতাংশ অংশগ্রহণকারী ছিলেন মহিলা। বাকি ৪৩ শতাংশ ছিলেন পুরুষ।

মহিলারা বেশিরভাগই বলেছেন, তাঁরা কখনও মর্নিং সেক্স করেননি। ৬৩ শতাংশ মহিলা স্বীকার করেছেন একথা। এদিকে পুরুষের ভোট কিন্তু এক্ষেত্রে খুব কম। মাত্র ৩৭ শতাংশ পুরুষ মর্নিং সেক্স করেননি। তাঁদের একটাই বক্তব্য, এতে শুধু সময় নষ্ট হয়। কিন্তু মহিলাদের কাছে রয়েছে একাধিক যুক্তি। প্রায় ৫০.৭ মহিলারা মুডে থাকেন না। ৩৫.৬ শতাংশ মহিলার কাছে মর্নিং সেক্স মানে সময় নষ্ট। আর ৩২.৯ শতাংশ মনে করেন সকালে তাঁদের যৌন মিলনের এনার্জি থাকে না।

আর যারা বিষয়টি উপভোগ করেন, তাঁরা? তাঁদের মতে, এই সময় সবচেয়ে ভাল সঙ্গম হয়। তার আমেজই আলাদা। ভাষায় তা বর্ণনা করা যায় না। প্রায় ৫১ শতাংশ পুরুষের এটাই মত। কিন্তু মাতের ২০ শতাংশ মহিলা এই মতকে সমর্থন করেছেন। নিত্য তাঁরা মর্নিং সেক্স করেন বলেও জানিয়েছেন। এর অনুভূতি একেবারে আলাদা বলে মত তাঁদের।

সমীক্ষায় দেখা গিয়েছে যে সব দম্পতি নিজেদের সম্পর্ক নিয়ে সম্পূর্ণ সন্তুষ্ট, তারাই মর্নিং সেক্স করে বেশি। তুলনায় যাদের সম্পর্কে মিষ্টির থেকে টক ভাবটা বেশি, তারা এসব খুব একটা পছন্দ করে না।

 

একুশে সংবাদ/স.প্র.প্র

Link copied!