AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চট্টগ্রামে ইভটিজিং নিয়ে ছাত্রলীগের সংঘর্ষের পর পাল্টাপাল্টি মামলা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৯:৪৪ পিএম, ২৫ জানুয়ারি, ২০২২
চট্টগ্রামে ইভটিজিং নিয়ে ছাত্রলীগের সংঘর্ষের পর পাল্টাপাল্টি মামলা

ছবি: একুশে সংবাদ

রাজিব শর্মা, চট্টগ্রাম: চট্টগ্রামের মীরসরাইয়ে ইভটিজিংয়ের ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি ২টি মামলা করা হয়েছে।

উল্লেখ্য রবিবার (২৩ জানুয়ারি) রাতে করা একটি মামলার বাদি মীরসরাই পৌরসভার ৩ নং ওয়ার্ডের দক্ষিণ তালবাড়িয়া মহি উদ্দিনের ছেলে সালমান হোসেন (২৬)। সালমান মীরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল নাহিদের অনুসারি হিসেবে পরিচিত। অপর মামলাটি করেন মীরসরাই সদর ইউনিয়নের কিছমত জাফরাবাদ গ্রামের নাছির উদ্দিনের ছেলে মঞ্জুর হোসেন (২৩)। সে মীরসরাই পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. ইলিয়াছ হোসেনের অনুসারি হিসেবে পরিচিত।

ইতোমধ্যে পুলিশ কাউন্সিলর ইলিয়াছের অনুসারি ইমতিয়াজ (২৪) ও সাইমুন হোসেন (১৯) নামে দুই যুবককে গ্রেফতার করেছে।

রবিবার রাতে সালমান হোসেনের করা মামলায় মো. ইলিয়াছ হোসেন (২৯) ইমতিয়াজ (২৪), সাইমান হোসেন (১৯) মো. রায়হান (২৩) মো. মুন্না (২৪) মো. ফরহাদ (১৯) ও মো. জুয়েলসহ (২১) সাত জনের নাম উল্লেখ করে আরও ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

মঞ্জুর হোসেনের করা অপর মামলায় আসামি করা হয় জাফর ইকবাল নাহিদ (৩০) সাজ্জাদ হোসেন (২২) মেহেদী হাসান (২৩) সাইফুল ইসলাম (২৩) মো. সালমান হোসেন (২৮) মো. রাহাত (২১) মো. জনি ও ফয়সালসহ অজ্ঞাত আরো ১৫-২০ জনকে।

এ বিষয়ে জানতে চাইলে মামলা ২টির তদন্ত কর্মকর্তা মীরসরাই থানার উপ পরিদর্শক রাজীব পোদ্দার একুশে ডটকমকে বলেন, এক স্কুল ছাত্রীকে ইভটিজিং এর ঘটনাকে কেন্দ্র করে রবিবার দিনভর ছাত্রলীগের ২ গ্রুপের সংর্ঘষের ঘটনায় রাতে ২ গ্রুপের আলাদা মামলা করেছে। মামলার পর ঘটনার সাথে যুক্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

একুশে সংবাদ/এইচ আই/


 

Link copied!