ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণকারীকে গ্রেফতার করেছে সিআইডি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৩৭ পিএম, ৩ নভেম্বর, ২০২১
৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণকারীকে গ্রেফতার করেছে সিআইডি
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

ময়মনসিংহের গৌরীপুরের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার করেছে  সিআইডি পুলিশ। 

আজ দুপুরে সিআইডি সদরদপ্তর মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার মুক্ত ধর বলেন, ময়মনসিংহের গৌরীপুর থানাধীন ডৌহাখলা ইউনিয়নের চর শ্রীরামপুর এলাকায় স্ত্রী-সন্তান নিয়ে ৯ বছর ধরে বসবাস করে আসছিল আল আমিন (৩০) তার নিজ জেলা নেত্রকোনা। সে স্থানীয় আলম ব্রিক্স এ লরি চালানোর কাজ করতো। আল আমিনের স্ত্রীর অনুপস্থিতে প্রতিবেশী ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রীকে আল আমিন তার ভাড়া করা সেমি বিল্ডিং ঘরে কৌশলে ডেকে নিয়ে উক্ত স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। উক্ত ধর্ষণের ফলশ্রুতিতে সে অন্ত:সত্তা হয়ে পড়ে। 

ভুক্তভোগীর নিকট বিস্তারিত ঘটনা জেনে তার বড় ভাই মোঃ নুরুল হক ও আসামী- আল আমীন (৩০) এর বিরুদ্ধে গৌরীপুর থানায় অভিযোগ দায়ের করলে গৌরীপুর থানার মামলা নং- ৬/২৫৩, তারিখ- ০৭/১০/২০২১ ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী/২০০৩ এর ৯(১) রুজু হয়।

বিবাহিত ও দুই সন্তানের পিতা কর্তৃক ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রীকে ধষর্ণের বিষয়টি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে এবং বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ায় বেশ গুরুত্বের সাথে প্রচারিত হলে তা সিআইডির নজরে আসে। সিআইডি ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে। বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর এর সার্বিক দিক নির্দেশনায় এলআইসির একটি চৌকস টিম ঢাকার কলাবাগান এলাকা হতে মামলার এজাহারনামীয় একমাত্র আসামী-মোঃ আলামিন (৩০)'কে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ । 

সিআইডি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ধর্ষণের দায় স্বীকার করে। এরূপ অনাকাঙ্খিত ও চাঞ্চল্যকর ঘটনার একমাত্র এজাহারনামীয় আসামীকে দ্রুততম সময়ে চিহ্নিতপূর্বক গ্রেফতার সিআইডি তথা বাংলাদেশ পুলিশের একটি উল্লেখযোগ্য অর্জন বলে উল্লেখ করেন সিআইডি পুলিশের এই কর্মকর্তা।

একুশে সংবাদ/বেলাল দেওয়ান/আল-আমিন