ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৬ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

আজ আদালতে পরীমণির হাজিরা 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:১৭ এএম, ১৫ সেপ্টেম্বর, ২০২১
আজ আদালতে পরীমণির হাজিরা 

আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) চিত্রনায়িকা পরীমণি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় হাজিরা দেবেন ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে।  তিনি আদালতে হাজির হবেন সকাল সাড়ে ১০টায়। 

এ তথ্য নিশ্চিত করেছেন তার আইনজীবী মজিবুর রহমান। 

এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমণির জামিন মঞ্জুর করেন।

গত ২২ আগস্ট কে এম ইমরুল কায়েশের আদালতেই পরীমণির জামিন আবেদন করেছিলেন তার আইনজীবী মজিবুর রহমান। তখন আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছিলেন। এতদিন পরে শুনানির দিন ধার্য করায় পরীমণির আইনজীবীরা হাইকোর্টে যান। তারা দ্রুত সময়ে জামিনের আবেদন করেন। হাইকোর্টের নির্দেশে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ জামিন শুনানির দিন এগিয়ে ১৩ সেপ্টেম্বরের বদলে ৩১ আগস্ট ধার্য করেন।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমণির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এরপর পরীমণিকে ৩ দফায় নেওয়া হয় মোট ৭ দিনের রিমান্ডে। ৫ আগস্ট প্রথম দফায় ৪ দিন, ১০ আগস্ট দ্বিতীয় দফায় ২ দিন এবং ১৯ আগস্ট ৩য় দফায় ১ দিনের রিমান্ড মঞ্জুর হয় তার। বর্তমানে জামিনে রয়েছেন তিনি।


একুশে সংবাদ/ঢা/তাশা